ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ভারতের চেয়ে অস্ট্রেলিয়া এগিয়ে মানছেন না বোর্ডার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ১৮ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৩:৩০, ১৮ ডিসেম্বর ২০২০
ভারতের চেয়ে অস্ট্রেলিয়া এগিয়ে মানছেন না বোর্ডার

অ্যাডিলেড টেস্টের প্রথম দিন শেষে অস্ট্রেলিয়া না ভারত- কে এগিয়ে? ৬ উইকেট হারিয়ে ২৩৩ রানে দিন শেষ করেছিল ভারত। এই পরিস্থিতিতে স্বাগতিকদের এগিয়ে রাখছেন অনেকে। কিন্তু দ্বিমত রয়েছে লিজেন্ডারি অস্ট্রেলিয়ান ব্যাটসমান অ্যালান বোর্ডারের।

বৃহস্পতিবারের খেলায় বিরাট কোহলিকে রান আউট করার পর ম্যাচ নিজেদের দিকে ঘুরিয়ে নেয় অস্ট্রেলিয়া। দ্বিতীয় নতুন বলে দুটি আঘাত করে স্বাগতিক বোলাররা। বোর্ডার তাতে স্বস্তির কিছু দেখছেন না। বরং দুই দলকে সমানে সমান মনে করছেন তিনি। তার মতে, গোলাপি বলের ম্যাচে স্কোরবোর্ডে যথেষ্ট রান তোলাই হবে সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার।

দ্বিতীয় দিনের খেলা শুরুর আগে বোর্ডার বলেছেন, ‘অনেক লোক বলছে যে অস্ট্রেলিয়া এগিয়ে আছে কিন্তু আমি দ্বিমত পোষণ করছি। বোর্ডে রান তোলাই হবে সবচেয়ে গুরুত্বপূর্ণ, যেমনটা আমি আগেও বলেছিলাম।’

অস্ট্রেলিয়ার প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়ক বলেছেন, ম্যাচ দুই পক্ষের দিকে আছে। তবে ভারত যদি তিনশর কাছাকাছি রান করে তাহলে বেশ হাড্ডাহাড্ডি প্রতিদ্বন্দ্বিতা হবে। অবশ্য সফরকারীরা তিনশ দূরের কথা, আড়াইশও করতে পারেনি। শুক্রবার আর ১১ রান যোগ করতে গিয়ে শেষ চার উইকেট হারায় তারা।

২৪৪ রানে ভারত গুটিয়ে গেলেও বল হাতে তাদের শুরুটা হয়েছে দারুণ। ১৫ ও ১৭তম ওভারে ২৯ রানের মধ্যে ম্যাথু ওয়েড ও জো বার্নসকে এলবিডাব্লিউ করেছেন যশপ্রীত বুমরা। দুই ওপেনার সমান ৮ রান করেছেন।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়