ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ক্যারম দ্বৈতে ইকরামুল-নুরুজ্জামান জুটি চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৯, ১৮ ডিসেম্বর ২০২০  
ক্যারম দ্বৈতে ইকরামুল-নুরুজ্জামান জুটি চ্যাম্পিয়ন

‘ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২০’ এ আজ শুক্রবার ক্যারম দ্বৈত ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়। ক্যারম দ্বৈত ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন সংবাদ প্রতিদিনের ইকরামুল কবীর টিপু ও বাংলা ট্রিবিউনের জ্যেষ্ঠ প্রতিবেদক নুরুজ্জামান লাবু জুটি। রানার-আপ হয়েছেন বিডিনিউজের জ্যেষ্ঠ প্রতিবেদক কামাল হোসেন তালুকদার ও শহীদুল ইসলাম জুটি। তৃতীয় হয়েছেন রাইজিংবিডি ডটকমের জ্যেষ্ঠ প্রতিবেদক মাকসুদ রহমান ও সুজন কৈরি জুটি।

খেলাটি পরিচালনা করেন কামাল হোসেন তালুকদার। ক্যারম দ্বৈতে ৮ জুটি অংশ নিয়েছিল। এ খেলাটিও ক্র্যাব কার্যালয়ে নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হয়।

এবারের এই ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবের ইভেন্টগুলোর মধ্যে রয়েছে- দাবা, ক্যারম, ব্রিজ, শ্যুটিং, মিনি ম্যারাথন, ব্যাডমিন্টন ও ফুটবল। ফুটবল ইভেন্টে এ বছর ৯ টি দল অংশ নিচ্ছে। দলগুলো হলো- সোয়াট, এফবিআই, এভারগ্রীন, ফ্রন্টিয়ার ফোর্স, টুডেস ক্রাইম টপটেনস, ইন্টারপোল, ক্র্যাব ইসি একাদশ, টাইফুন এবং ফ্রন্ট লাইনার্স। 

সরকার নির্ধারিত স্বাস্থ্যবিধি ও যথাযথ সামাজিক দূরত্ব এবারের ক্রীড়া উৎসবে সাতটি ইভেন্টে ক্র্যাবের সদস্যরা প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এই ক্রীড়া উৎসবের মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়