ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

যন্ত্রণায় হাত নাড়াতে পারছেন না শামি 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৫, ১৯ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৯:২৭, ১৯ ডিসেম্বর ২০২০
যন্ত্রণায় হাত নাড়াতে পারছেন না শামি 

যখন সময় খারাপ তখন কত কিছুই না ঘটে। একে তো নিজেদের ক্রিকেট ইতিহাসের বড় বিপর্যয়; অপেক্ষা করছে লজ্জার হার। এমন সময়েই ডান হাতে আঘাত পান ভারতীয় পেস আক্রমণের অন্যতম সদস্য মোহাম্মদ শামি। যন্ত্রণায় হাত নাড়াতেই পারেননি এই ডানহাতি পেসার। 

অ্যাডিলেডে গোলাপি টেস্টের দ্বিতীয় ইনিংসে  ২১.২ ওভারে অস্ট্রেলিয়ার পেসার প্যাট কমিন্সের বল এসে লাগে মহম্মদ শামির ডানহাতে। এরপরেই তিনি মাঠ ছেড়ে যান। ভারতীয় ক্রিকেট দলের চিকিৎসকরা তাকে খেলার অনুমতি দেননি। 

তবে এখানেই শেষ হয়ে যায়নি। শামিকে নিতে হয়েছে হাসপাতালে। স্ক্যান করা হবে তার হাত। রিপোর্টের জন্য অপেক্ষায় আছেন কোহলিরা। তার রিপোর্টের ওপরই নির্ভর করছে ২৬ ডিসেম্বর দ্বিতীয় টেস্টে খেলা না খেলা নিয়ে। 

ম্যাচ শেষে অধিনায়ক বিরাট কোহলি বলেন, ‘শামির চোট নিয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। স্ক্যানের রিপোর্ট এলে বলা যাবে। প্রচণ্ড যন্ত্রণা ছিল, হাতই তুলতে পারছিল না ও।’ 

গোলাপি টেস্টে চালকের আসনে ছিল ভারত। প্রথমে ২৪৪ রান করার পর অস্ট্রেলিয়াকে আটকে দিয়েছিল ২০০ রানের আগেই। ৫৩ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করলেও বিব্রত কর ব্যাটিংয়ে মাত্র ৩৬ রানে ৯ উইকেট হারিয়ে ফেলে। শামি রিটায়ার্ট হার্ট হয়ে মাঠ ছাড়েন। শেষ পর্যন্ত হারতে হয় আট উইকেটে। 

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়