ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বেনজেমা-মদ্রিচ-ভাসকেজে রিয়ালের জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৩, ২১ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৬:০৫, ২১ ডিসেম্বর ২০২০
বেনজেমা-মদ্রিচ-ভাসকেজে রিয়ালের জয়

স্প্যানিশ লা লিগায় রোববার রাতে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। তারা ৩-১ গোলে হারিয়েছে এইবারকে। এমন জয়ে গোল করেছেন করিম বেনজেমা, লুকা মদ্রিচ ও লুকাস ভাসকেজ।

এটা ছিল সব ধরনের প্রতিযোগিতায় রিয়ালের টানা পঞ্চম জয়। এই জয়ে পয়েন্টের দিক দিয়ে লা লিগায় শীর্ষে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদকে ছুঁয়ে ফেলেছে রিয়াল। ১৪ ম্যাচ থেকে ২৯ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে বেনজেমা-মদ্রিচরা। আর ১২ ম্যাচ থেকে সমান ২৯ পয়েন্ট নিয়ে গোল গড়ে এগিয়ে থেকে শীর্ষে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

এইবারের মাঠে রোববার রাতে লিড নিতে বেশি সময় নেয়নি রিয়াল। ম্যাচের ৬ মিনিটেই এগিয়ে যায় জিনেদিন জিদানের শিষ্যরা। এ সময় রদ্রিগো চিপে বল বাড়িয়ে দেন করিম বেনজেমাকে। আর বেনজেমা বল জালে জড়িয়ে ছয় মিনিটের মাথায় এগিয়ে নেন দলকে। ১৩ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন লুকা মদ্রিচ। তাকে গোলে সহায়তা করেন বেনজেমা।

৩০ মিনিটে একটি গোল শোধ দেন এইবারের কিকে। বাঁকানো শটে তার করা গোলটি ছিল দেখার মতো। ম্যাচের যোগ করা সময়ে (৯০+২) রিয়ালের তৃতীয় গোলটি করেন ভাসকেজ। তাতে ৩-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে লস ব্লাঙ্কোসরা।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়