ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অসুখী সালাহকে বিক্রি করে দেবে লিভারপুল!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪১, ২১ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৭:৪৪, ২১ ডিসেম্বর ২০২০
অসুখী সালাহকে বিক্রি করে দেবে লিভারপুল!

লিভারপুলে সুখে নেই মোহাম্মদ সালাহ। মিশরীয় ফরোয়ার্ডকে দিয়ে মোটা অঙ্কের অর্থ কামাতে চায় অল রেডরা। এমন তথ্য দিয়েছেন তার জাতীয় দলের সাবেক সতীর্থ মোহামেদ আবোত্রিকা।

মিশরের সাবেক ফরোয়ার্ড বলেছেন, সম্প্রতি চ্যাম্পিয়নস লিগে এফসি মিডজিল্যান্ডের বিপক্ষে লিভারপুলের অধিনায়কত্ব না পেয়ে হতাশ হয়েছিলেন সালাহ। আরও কিছু কারণে অ্যানফিল্ডে অস্থিরতায় দিন কাটছে ২৮ বছর বয়সী ফরোয়ার্ডের।

বেইন স্পোর্টসকে আবোত্রিকা বলেছেন, ‘আমি সালাহকে কল করেছিলাম লিভারপুলে তার পরিস্থিতি নিয়ে। সে হতাশ। কিন্তু মাঠে তার পারফরম্যান্সে সেটা প্রভাব ফেলছে না। আমি জানি সালাহ লিভারপুলে সুখে নেই। আমাকে কারণ বলেছে, কিন্তু তা গোপন এবং আমি সবাইকে তা জানাতে চাই না। তবে সালাহর রাগের একটি কারণ বলছি, সেটা হলো মিডজিল্যান্ডের বিপক্ষে তার অধিনায়কত্ব না পাওয়া।’

মিডজিল্যান্ডের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ওই ম্যাচে তরুণ একটি দল নামান ইয়ুর্গেন ক্লপ। দলের সবচেয়ে সিনিয়র খেলোয়াড় হওয়া সত্ত্বেও সালাহকে অধিনায়কত্ব দেওয়া হয়নি। আর্মব্র্যান্ড পান ২২ বছর বয়সী ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ড। এক সাক্ষাৎকারে এই সিদ্ধান্তের কারণে হতাশার কথা স্বীকার করেন স্প্যানিশ মিডিয়া এএস’র কাছে।

শনিবার ক্রিস্টাল প্যালেসের বিপক্ষেও বেঞ্চে বসানো হয় মিশরীয় ফরোয়ার্ডকে। যদিও ক্লপ জানান, ঠাসা সূচির কারণে বিশ্রাম দেওয়া হয়েছে তাকে। তবে বেঞ্চ থেকে উঠে এসে জোড়া গোল করেন সালাহ, যে ম্যাচ ৭-০ গোলে জেতে লিভারপুল।

একই সাক্ষাৎকারে সালাহ রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার প্রশংসা করেছিলেন জোর গলায়। শোনা যাচ্ছে সাবেক বাসেল খেলোয়াড়ের সঙ্গে যোগাযোগ রাখছে দুই ক্লাব। আবোত্রিকার প্রত্যাশা তার বন্ধু ও সাবেক সতীর্থ স্প্যানিশ জায়ান্টদের মধ্যে কাউকে বেছে নেবেন, আর লিভারপুল এত মোটা অঙ্কের আর্থিক প্রস্তাব পাবে যে ফেরাতে পারবে না।

৪২ বছর বয়সী সাবেক ফরোয়ার্ড বলেছেন, ‘সালাহ যদি রিয়াল মাদ্রিদ কিংবা বার্সেলোনার খেলোয়াড় হতো এবং লিভারপুলের মতো একই স্তরের খেলা খেলতো, সে ব্যালন ডি’অর জিততো। রিয়াল ও বার্সেলোনার ব্যাপারে সালাহকে জিজ্ঞাসা করা একটি স্প্যানিশ সংবাদপত্রের জন্য স্বাভাবিক ব্যাপার। আমার মতে, আর্থিক উপার্জনের জন্য লিভারপুল সালাহকে বিক্রির কথা ভাবছে। সালাহর সিদ্ধান্ত নেওয়ায় আমি কোনও হস্তক্ষেপ করতে চাই না, সে আমার বন্ধু ও ভাই। কোনটা তার জন্য সবচেয়ে ভালো হবে সেটা বোঝার জন্য যথেষ্ট বুদ্ধিমান।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়