Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৫ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ১ ১৪২৮ ||  ০২ শাওয়াল ১৪৪২

ওয়ালটন এমপিএলে শুভ সূচনা থান্ডার ও রাইডার্সের

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫১, ২১ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৩:৪৯, ২৩ ডিসেম্বর ২০২০
ওয়ালটন এমপিএলে শুভ সূচনা থান্ডার ও রাইডার্সের

ওয়ালটন ময়মনসিংহ প্রিমিয়ার লিগে (এমপিএল) শুভ সূচনা হয়েছে ময়মনসিংহ থান্ডার ও ময়মনসিংহ রাইডার্সের। সোমবার (২১ ডিসেম্বর) শুরু হয়েছে একশ বলের ক্রিকেট ‘ওয়ালটন এমপিএল পাওয়ার্ড বাই ফাস্ট ওয়াশ ২০২০’।

উদ্বোধনী ম্যাচে মোহাম্মদ আশরাফুলের টাইগার্স ৪ উইকেটে হেরে গেছে থান্ডারের কাছে। টস হেরে ব্যাট করতে নেমে টাইগার্স ৯ উইকেটে করে ১০৫ রান। আশরাফুল মাত্র ১ রানে এলবিডাব্লিউ হয়ে ফেরেন হীরার বলে। সর্বোচ্চ ৪৩ রান করেন শাকিল। ম্যাচসেরা শুভাগত হোম নিয়েছেন চার উইকেট। জবাবে শেষ ওভারে জয় তুলে নেয় থান্ডার। ৬ উইকেট হারিয়ে তোলে ১০৬ রান। তৌহিদ ইনিংস সর্বোচ্চ ৪১ রান করেন। অলরাউন্ড নৈপুণ্য দেখানো শুভাগত অপরাজিত ছিলেন ২৫ রানে।

দিনের দ্বিতীয় ম্যাচে রাইডার্স ১১ রানে হারিয়েছে ময়মনসিংহ ঈগলসকে। টস জিতে ব্যাট করতে নামে রাইডার্স ৮ উইকেটে তোলে ১৪৭ রান। সর্বোচ্চ ৩৬ রান করেন উত্তম। চার উইকেট নেন সাদ। জবাবে ৯ উইকেটে ১৩৬ রানে থামে ঈগলস। ৩০ রান করে করেছেন সিয়াম ও সাদ। স্বাধীন ও মনির নিয়েছেন তিনটি করে উইকেট। ম্যাচসেরা হয়েছেন মুনির হোসেন।

সকালে সার্কিট হাউজ মাঠে বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু। আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহের জেলা প্রশাসক মো. মিজানুর রহমান, ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান মিয়া, টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম ও জাতীয় দলের সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিম।

ছয় দল দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নিচ্ছে এই টুর্নামেন্টে। মঙ্গলবার টুর্নােমেন্টের দ্বিতীয় দিন সকাল পৌনে দশটায় টাইগার্স ও সিক্সার্স মুখোমুখি হবে। দুপুর ১টা ২৫ মিনিটে দ্বিতীয় ম্যাচে খেলবে ঈগলস ও ওয়ারিয়র্স।

টুর্নামেন্টের গ্রুপ পর্বের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করা হচ্ছে এমপিএল-এর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে। আর দুটি সেমিফাইনাল ও ফাইনাল সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস।

টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ওয়ালটন। পাওয়ার্ড বাই স্পন্সর হিসেবে থাকছে ফাস্ট ওয়াশ। কো স্পন্সর হিসেবে থাকছে ক্লিয়ার ইট হ্যান্ড স্যানিটাইজার, জেলা পরিষদ ময়মনসিংহ ও আইডিয়াল ইলেকট্রিকাল এন্টারপ্রাইজ।

মিলন/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়