Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৮ মে ২০২১ ||  বৈশাখ ২৫ ১৪২৮ ||  ২৫ রমজান ১৪৪২

মনের বর্তমান অবস্থা জানালেন মেসি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৪, ২১ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৮:৩২, ২১ ডিসেম্বর ২০২০
মনের বর্তমান অবস্থা জানালেন মেসি

লিওনেল মেসির মাথায় হয়তো অনেক প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। বার্সেলোনায় ভবিষ্যৎ নিয়ে এখন পর্যন্ত কোনও স্থিরতা আসেনি। ৩০ জুন শেষ হতে যাচ্ছে তার বর্তমান চুক্তির মেয়াদ। এই অবস্থায় মনের মধ্যে কী হচ্ছে, তা আর্জেন্টাইন ফরোয়ার্ড জানালেন এক সাক্ষাৎকারে।

গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে বার্সা বিধ্বস্ত হওয়ার পর আকস্মিক এক ব্যুরোফ্যাক্সে মেসি ন্যু ক্যাম্প ছাড়ার ঘোষণা দেন। কিন্তু রিলিজ ক্লজ জটিলতায় পড়ে যান ছয়বারের ব্যালন ডি’অর জয়ী। ভালোবাসার ক্লাবকে আদালতে আনতে চান না বলে বাধ্য হয়ে থেকে যেতে হয়েছে আরও এক মৌসুমের জন্য। তবে বার্সার সঙ্গে সম্পর্কটা আরও বাড়িয়ে নেবেন নাকি জানুয়ারিতে অন্য কোনও গন্তব্য ঠিক করে ফেলবেন জানা যায়নি।

আগামী ২৭ ডিসেম্বর সম্প্রচার হতে যাওয়া অনুষ্ঠান লা সেক্সতা’য় দেওয়া সাক্ষাৎকারে মেসি জানালেন তার মনের বর্তমান অবস্থার কথা। ক্রিসমাস স্পেশালের অংশ হিসেবে আর্জেন্টাইন ফরোয়ার্ডের সাক্ষাৎকার নিয়েছেন জোর্দি ইভোলে। তার কিছু অংশ প্রচার করেছে রেডিও অনুষ্ঠান ‘এল মন আ আরএসি১’।

মেসি বলেছেন, ‘সত্যি কথা হলো আমি এখন আসলেই ভালো আছি। আরেকটি সত্যি হচ্ছে মৌসুমে আমার খুব বাজে সময় কেটেছিল। আগে থেকেই এমনটা ঘটেছিল। মৌসুমের আগে যা হলো, যেভাবে মৌসুম শেষ হলো, ব্যুরোফ্যাক্স এবং আরও অনেক কিছু...। আর এগুলো সঙ্গে নিয়ে মৌসুমটা শুরু হলো আমার।’

এই মৌসুম শেষে কি বার্সেলোনাকে বিদায় বলবেন মেসি? এই প্রশ্নের উত্তর না পাওয়া গেলেও কাতালানদের জার্সিতে আরও বেশি ট্রফি জয়ের চিন্তায় বিভোর অধিনায়ক, ‘আমি এখন ভালো আছি। আমাদের সামনে যা আছে তার সবকিছু জেতার জন্য সত্যিকারের লড়াই করছি। আমি রোমাঞ্চিত। আমি জানি ক্লাব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে, ক্লাব ও দলগত পর্যায়ে। বার্সার চারপাশের সবকিছু জটিল হয়ে উঠছে। কিন্তু আমি এটার উন্মুখ হয়ে আছি।’

গত শনিবার ভ্যালেন্সিয়ার বিপক্ষে ২-২ গোলের ড্রর ম্যাচে ডাইভিং হেডে দারুণ গোল করেন মেসি। ওই গোলে পেলেকে স্পর্শ করেন তিনি। এক ক্লাবের হয়ে দুজনই সর্বাধিক ৬৪৩ গোল করেছেন।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়