ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মেসি-রোনালদোকে হটিয়ে খুশি বেনজেমা 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৬, ২২ ডিসেম্বর ২০২০   আপডেট: ১১:৪৮, ২২ ডিসেম্বর ২০২০
মেসি-রোনালদোকে হটিয়ে খুশি বেনজেমা 

কয়েকদিন আগেই করিম বেনজেমাকে নিয়ে জিনেদিন জিদান বলেছেন, তিনি ফরাসি ফুটবলের সর্বকালের সেরা স্ট্রাইকার। রিয়াল মাদ্রিদের হয়ে বেনজেমা আছেন দুর্দান্ত ফর্মে। এবার জিতলেন মার্কা ফুটবলের আয়োজনে লা লিগা সেরা খেলোয়াড়ের পুরষ্কার ডি স্টিফানো ট্রফি। 

এরপরেই খুশিতে গদগদ বেনজেমা বলেন, ‘এটা অনেক অর্থবহ আমার জন্য। আমি গর্বিত অনুভব করছি এবং অনেক খুশি। এটা আমার কাজের পুরষ্কার। ২০০৯ সাল থেকে আমি ক্লাবের সঙ্গে আছি; আমি বলতে চাই এই ট্রফি আমাকে অনেক সন্তুষ্ট করেছে।’ 

বেনজেমাই প্রথম কোনো ফুটবলার যিনি ২০০৭ সালের পর লা লিগা সেরা খেলোয়াড়ের পুরষ্কার জেতেন। সর্বশেষ ২০০৬-০৭ মৌসুমে সর্বশেষ জেতেন স্প্যানিশ ফুটবলার রাউল গঞ্জালেজ। এরপর থেকে গত মৌসুম থেকে এই ট্রফি ছিল লিওনেল মেসি কিংবা ক্রিস্টিয়ানো রোনালদোর দখলে। রোনালদো রিয়াল ছেড়ে চলে গেছেন অন্যদিকে মেসি থাকলেও এবার তার হাতে উঠেনি পুরষ্কার। 

এই দুজনকে হটাতে পেরে বেশ খুশি এই ফরাসি ফুটবলার। ‘মেসি-রোনালদো দুজনেই অনন্য। তারা দুজনে অনেক ব্যক্তিগত ট্রফি জিতেছে। তাদের দুজনকে হটিয়ে এই ট্রফি জয় আমার জন্য অনেক সম্মানের’-বলছেন বেনজেমা। 

গত মৌসুমে লা লিগা জেতায় অবদান রেখে বেনজেমা এই পুরষ্কার নিজের করে নেন। মেসি সর্বোচ্চ ২৫ গোল করলেও তার দল চ্যাম্পিয়ন হওয়ার আগেই ছিটকে যায়। অন্যদিকে ২১ গোল করে বেনজেমা দলকে চ্যাম্পিয়ন করতে ভূমিকা রাখেন। তাই পুরষ্কারও ওঠে তার হাতে। 

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়