ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ওয়ালটন এমপিএলে আশরাফুলদের গুঁড়িয়ে শুরু সিক্সার্সের

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৫, ২২ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৪:০০, ২৩ ডিসেম্বর ২০২০
ওয়ালটন এমপিএলে আশরাফুলদের গুঁড়িয়ে শুরু সিক্সার্সের

ওয়ালটন ময়মনসিংহ প্রিমিয়ার লিগের (এমপিএল) দ্বিতীয় দিন মঙ্গলবার জেলার সার্কিট হাউস মাঠে দারুণ জয় পেয়েছে ময়মনসিংহ সিক্সার্স ও ময়মনসিংহ ঈগলস। মোহাম্মদ আশরাফুলের দল ময়মনসিংহ টাইগার্সকে টানা দ্বিতীয় হারের স্বাদ দিলো সিক্সার্স প্রথম ম্যাচেই। আর রাইডার্সের কাছে হারের পর দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ালো ঈগলস।

প্রথম ম্যাচে ময়মনসিংহ টাইগার্সকে ৮৫ রানে হারিয়েছে সিক্সার্স। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় মোহাম্মদ আশরাফুলের দল টাইগার্স। আগে ব্যাট করতে নেমে ৭ উইকেটে করে ১৫৪ রান সিক্সার্স। টুর্নামেন্টে প্রথম হাফ সেঞ্চুরি ও ইনিংস সেরা ৫০ রান করেন মুনিম শাহরিয়ার। অল্পের জন্য হাফ সেঞ্চুরি না পেলেও ৪৪ রান করে দলকে বড় সংগ্রহের দিকে এগিয়ে নিয়ে যান আজমির।

এদিকে বোলিংয়ে টাইগার্সের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন সিজার, রায়হান ও সাকিল। জবাবে ব্যাট করতে এসে টাইগার্স ১২.৪ ওভারে মাত্র ৬৯ রানে গুটিয়ে যায়। আশরাফুলের ইনিংস সর্বোচ্চ ৩০ রান ব্যর্থ হয়। সিক্সার্সের মুনিম ম্যাচসেরা হন।

দিনের দ্বিতীয় ম্যাচে ঈগলস ৪ উইকেটে হারায় ময়মনসিংহ ওয়ারিয়র্সকে। টস হেরে ব্যাট করতে নামে ওয়ারিয়র্স, ৫ উইকেটে তোলে ১১০ রান। সর্বোচ্চ ৩৪ রান করেন জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি। ঈগলসের হয়ে দুটি করে উইকেট নেন ইলিয়াস সানি ও সাজ্জাদ।

জবাবে ৬ উইকেটে ১১১ রান করে টুর্নামেন্টে নিজেদের প্রথম জয় তুলে নেয় ঈগলস। ইলিয়াস সানি সর্বোচ্চ ২৭ বলে ৫০ রান করেন, সৈকতের ব্যাটে আসে ৪০ রান। ওয়ারিয়র্সের আরাফাত সানি ও রায়হান নিয়েছেন দুটি করে উইকেট। বল হাতে দুই উইকেট ও ব্যাট হাতে ৫০ রান করে অলরাউন্ডার নৈপুণ্যের জন্য ম্যাচ সেরা হয়েছেন ইলিয়াস সানি।

ছয় দল দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নিয়েছে এই টুর্নামেন্টে। তৃতীয় দিন সকাল পৌনে দশটায় সিক্সার্স খেলবে ময়মনসিংহ থান্ডার্সের বিপক্ষে। দুপুর ১টা ২৫ মিনিটে দ্বিতীয় ম্যাচে খেলবে ওয়ারিয়র্স ও ময়মনসিংহ রাইডার্স ।

মিলন/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়