ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন এমপিএলের সেমিতে থান্ডার-ইগলস, রাইডার্স-সিক্সার্স

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৩, ২৩ ডিসেম্বর ২০২০   আপডেট: ০৬:২৬, ২৪ ডিসেম্বর ২০২০
ওয়ালটন এমপিএলের সেমিতে থান্ডার-ইগলস, রাইডার্স-সিক্সার্স

ওয়ালটন ময়মনসিংহ প্রিমিয়ার লিগের (এমপিএল) সেমিফাইনালের চার দল চূড়ান্ত হয়েছে। বৃহস্পতিবার শেষ চারের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ময়মনসিংহ থান্ডার ও ময়মনসিংহ ঈগলস। আর দ্বিতীয় সেমিফাইনালে লড়বে ময়মনসিংহ রাইডার্স ও মংমনসিংহ সিক্সার্স।

বৃহস্পতিবার সকাল পৌনে ১০টায় হবে প্রথম সেমিফাইনাল ও দুপুর ১টা ২৫ মিনিটে হবে দ্বিতীয় সেমিফাইনাল। ম্যাচ দুটি সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস।

বুধবার তৃতীয় দিন প্রথম ম্যাচে থান্ডার ৭ উইকেটে সিক্সার্সকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে। গ্রুপ রানার্স আপ হয়ে সেমিতে জায়গা করে নিয়েছে সিক্সার্স। টস হেরে ব্যাট করতে নেমে সিক্সার্স ৯৫ রানে অলআউট হয়। ৫ উইকেট নিয়েছেন শুভাগত হোম। জবাবে ৩ উইকেট হারিয়ে জয় পায় থান্ডার। সর্বোচ্চ ৩৬ রান জিমির। টানা দ্বিতীয় ম্যাচে সেরা খেলোয়াড় হয়েছেন শুভাগত।

দিনের দ্বিতীয় ম্যাচে রাইডার্স ৭ উইকেটে হারিয়েছে ওয়ারিয়র্সকে। টস জিতে ব্যাট করতে নেমে ওয়ারিয়র্স ৬৪ রানে অলআউট হয়। চার উইকেট নেন রাইডার্সের রনি। মাত্র ৩ উইকেট হারিয়ে জয় পায় রাইডার্স। জাতীয় দলের তারকা সাব্বির রহমান ইনিংস সর্বোচ্চ ৩৭ রান করেন। ম্যাচ সেরা হয়েছেন রনি। গ্রুপ সেরা হয়েছে রাইডার্স আর রানার্স আপ ঈগলস।

ছয় দল দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নিচ্ছে টুর্নামেন্টে।

টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ওয়ালটন। পাওয়ারড বাই স্পন্সর হিসেবে থাকছে ফাস্ট ওয়াশ। কো স্পন্সর ক্লিয়ার ইট হ্যান্ড স্যানিটাইজার, জেলা পরিষদ ময়মনসিংহ ও আইডিয়াল ইলেকট্রিকাল এন্টারপ্রাইজ।

মিলন/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়