Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৫ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ১ ১৪২৮ ||  ০২ শাওয়াল ১৪৪২

টাঙ্গাইলে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে হ্যাবিট গ্ল্যাডিয়েটরস-সুপার ব্লাস্টার্সের জয়

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৫, ২৪ ডিসেম্বর ২০২০   আপডেট: ২২:১৫, ২৫ ডিসেম্বর ২০২০
টাঙ্গাইলে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে হ্যাবিট গ্ল্যাডিয়েটরস-সুপার ব্লাস্টার্সের জয়

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় টাঙ্গাইলে চলছে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। বৃহস্পতিবার দিনের দুই খেলায় জয় পেয়েছে হ্যাবিট গ্ল্যাডিয়েটরস-সুপার ব্লাস্টার্স। তাঁরা হারিয়েছে টাঙ্গাইল স্টারস ও ভিপি জোয়াহের ভাইকিংস টাঙ্গাইলকে। 

টাঙ্গাইল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় টাঙ্গাইল স্টারস ও হ্যাবিট গ্ল্যাডিয়েটরস। প্রথমে ব্যাট করে টাঙ্গাইল স্টারস সবকটি উইকেট হারিয়ে তোলে ৭৮ রান। টার্গেটে খেলতে নেমে পাঁচ উইকেট হাতে রেখে ১৬ ওভার ৪ বলেই ম্যাচ জিতে যায় হ্যাবিট গ্ল্যাডিয়েটরস। 

ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার পান ইমতিয়াজ। 

দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় টাঙ্গাইল  সুপার ব্লাস্টার্স ও ভিপি জোয়াহের ভাইকিংস টাঙ্গাইল। আগে ব্যাটিং করে সবকটি উইকেট হারিয়ে ১৮ ওভার ৫ বলে ৯৯ রান করে ভিপি জোয়াহের ভাইকিংস। টার্গেটে খেলতে নেমে ১৯ ওভারে পাঁচ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় সুপার ব্লাস্টার্স।    

ম্যান অব দ্যা ম্যাচের পুরষ্কার পান দিদার। 

৬টি দল টুর্নামেন্টে অংশ নিয়েছে দলগুলো হলো ইস্টবেঙ্গল টাঙ্গাইল, লিজেন্ডস অব টাঙ্গাইল, ভিপি জোয়াহের ভাইকিংস টাঙ্গাইল, টাঙ্গাইল স্টারস, টাঙ্গাইল সুপার ব্লাষ্টার্স ও হ্যাবিট গ্ল্যাডিয়েটরস টাঙ্গাইল। সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহকারী দুটি দল ফাইনালে খেলবে। 

ঢাকা/রিয়াদ

সর্বশেষ

পাঠকপ্রিয়