ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন বিজয় দিবস হকির ফাইনালে নৌ ও বিমান বাহিনী

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৬, ২৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ২০:০৮, ২৫ ডিসেম্বর ২০২০
ওয়ালটন বিজয় দিবস হকির ফাইনালে নৌ ও বিমান বাহিনী

মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত ‘ওয়ালটন বিজয় দিবস হকি প্রতিযোগিতা-২০২০’ এর ফাইনাল আগেই নিশ্চিত করেছিল বাংলাদেশ নৌবাহিনী। আজ শুক্রবার দ্বিতীয় দল হিসেবে ফাইনালে নাম লিখিয়েছে বাংলাদেশ বিমান বাহিনী। আগামী রোববার বিকেলে ফাইনালে মুখোমুখি হবে দল দুটি।

চার ম্যাচের চারটিই জিতে পূর্ণ ১২ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে ফাইনালে উঠেছে নৌবাহিনী। আর চার ম্যাচের ২টিতে জিতে, ১টিতে ড্র করে ও ১টিতে হেরে ৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থেকে ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ বিমান বাহিনী।

আজ শুক্রবার লিগ পর্বের শেষ ম্যাচে বাংলাদেশ নৌবাহিনী ৪-২ গোলে হারিয়েছে সোনালী ব্যাংককে। আর বাংলাদেশ বিমান বাহিনী ২-২ গোলে ড্র করেছে বাংলাদেশ সেনাবাহিনীর সঙ্গে।

এবারের এই বিজয় দিবস হকি প্রতিযোগিতায় ৫টি দল অংশ নিয়েছে। দলগুলো হল- বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ পুলিশ ও সোনালী ব্যাংক লিমিটেড। পাঁচ দল নিয়ে প্রথমে লিগ পদ্ধতিতে প্রতিযোগিতা চলে ২৫ ডিসেম্বর পর্যন্ত। ২৭ ডিসেম্বর হবে ফাইনাল।

ফাইনালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়াও ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত এবং ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) উপস্থিত থাকবেন।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ ট্রফি, মেডেল ও প্রাইজমানি পবে। এছাড়া চ্যাম্পিয়ন দলের সকল খেলোয়াড়, টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পেপার রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়