ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

কলব্রিজে রাকিবুল হাসান চ্যাম্পিয়ন, জ্যোতির্ময় মন্ডল রানার আপ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৩৯, ২৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ০০:৩৭, ২৬ ডিসেম্বর ২০২০
কলব্রিজে রাকিবুল হাসান চ্যাম্পিয়ন, জ্যোতির্ময় মন্ডল রানার আপ

‘ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২০’ এ আজ শুক্রবার (২৫ ডিসেম্বর) কলব্রিজ ডিসিপ্লিনের খেলা অনুষ্ঠিত হয়। সংগঠন কার্যালয়ে অনুষ্ঠিত খেলায় ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের রাকিবুল হাসান প্রথম, দৈনিক যুগান্তরের জ্যোর্তিময় মন্ডল দ্বিতীয়, তৃতীয় হয়েছেন ডেইলি স্টারের রামিন তালুকদার।
 
বিএসজেএ সভাপতি মোতাহের হোসেন মাসুম, সাধারণ সম্পাদক রায়হান আল মুঘনি, সহ-সভাপতি আরিফুর রহমান বাবু, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক আবু সাদাত, সদস্য সচিব আরাফাত জোবায়েরসহ অন্যান্য সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

টেবিল টেনিস, ক্যারম, দাবা, ব্যাডমিন্টন ও কলব্রীজ এই পাঁচ ডিসিপ্লিন নিয়ে অনুষ্ঠিত হচ্ছে বিএসজেএ ক্রীড়া উৎসব-২০২০। টেবিল টেনিস, ব্যাডমিন্টন ও ক্যারম ডিসিপ্লিনে একক ইভেন্টের পাশাপাশি থাকছে দ্বৈত ইভেন্টও। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন, রানার্স আপ ও তৃতীয় স্থান অধিকারীর জন্য রয়েছে ট্রফি ও আর্থিক পুরস্কার। সকল ইভেন্টের স্কোরের ভিত্তিতে ‘ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২০ দ্য বেস্ট’ ট্রফি পুরস্কার দেয়া হবে। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ একজন সেরা পুরুষ ও একজন সেরা নারী খেলোয়াড়কে পুরস্কৃত করবে। এ ছাড়া টুর্নামেন্টে অংশ নেওয়া সবচেয়ে বেশি বয়সী ২০ জনকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

এই আয়োজনের সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়