ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নতুন বছরের শুরুতেও অনিশ্চিত ওয়ার্নার

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ২৭ ডিসেম্বর ২০২০  
নতুন বছরের শুরুতেও অনিশ্চিত ওয়ার্নার

ভারতের বিপক্ষে তৃতীয় টেস্টও দর্শক হয়ে থাকতে পারেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার।

কুঁচকির চোটে লম্বা সময়ের জন্য এ ওপেনার মাঠের বাইরে। ধারণা করা হচ্ছিল, বক্সিং ডে টেস্টে তাকে নিয়ে মাঠে নামতে পারবে অস্ট্রেলিয়া। কিন্তু বড়দিনের উৎসবের পর তাকে না পাওয়ার দুঃসংবাদ পায় অসি শিবির। এবার দ্বিতীয় টেস্ট চলাকালিন জানা গেল, ৭ জানুয়ারি থেকে সিডনিতে শুরু হওয়া তৃতীয় টেস্টেও তাকে না পাওয়ার শঙ্কা রয়েছে।

তবে আশার আলো দেখিয়েছেন অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন লাঙ্গার। তিনি রোববার জানান, স্বস্তি নিয়ে নেটে ব্যাটিং করছেন ওয়ার্নার। কিন্তু রানিংয়ে সমস্যা অনুভব করছেন। বক্সিং ডে টেস্টের দ্বিতীয় দিনের মধ্যাহ্ন বিরতির সময় লাঙ্গার রিকি পন্টিংকে বলেন, ‘তার থেকে পেশাদার আর কেউ নেই। সম্ভাব্য সকল প্রস্তুতি সে নিচ্ছে। আমরা আজ তাকে ব্যাটিং করতে দেখেছি। বিকেলে এমসিজিতে সে আবার ব্যাটিং করবে। ব্যাটিং সে দুর্দান্ত করছে। কিন্তু তার গ্রোয়েনে খানিকটা চোট এখনও রয়েছে। আমরা আশাবাদী তবে নিশ্চিত করে কিছু বলতে পারছি না। আশা করছি সে ভালোভাবে ফিরে আসবে। আমাদের হাতে আরও কিছুদিন সময় আছে।’

রোববার এমসিজির নেটে ৪৫ মিনিট ব্যাটিং করেছেন অসি ওপেনার। ২২ গজে বেশ ফুরফুরে ছিলেন এ বাঁহাতি। উইকেটের চারিপাশে শট খেলেছেন সাচ্ছন্দ্যে। তবে ফিটনেস ট্রেনিংয়ে গড়বড় করেছেন।

সিডনিতে ভারতের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে কুঁচকির চোটে পড়েন ওয়ার্নার। এরপর সিরিজের শেষ ওয়ানডে, তিন টি-টোয়েন্টি ও দুই টেস্ট মিস করেছেন। নতুন বছরের শুরুতেই মাঠে নামবে অস্ট্রেলিয়া। ইনজুরির অগ্রগতি না হওয়ায় ওয়ার্নার দর্শক হয়ে থাকতে পারেন।

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়