Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১২ মে ২০২১ ||  বৈশাখ ২৯ ১৪২৮ ||  ২৯ রমজান ১৪৪২

বক্সিং ডে টেস্টে ধাক্কা খেল শ্রীলঙ্কা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৭, ২৭ ডিসেম্বর ২০২০  
বক্সিং ডে টেস্টে ধাক্কা খেল শ্রীলঙ্কা

সেঞ্চুরিয়ানে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বক্সিং ডে টেস্টের প্রথম ইনিংসে দারুণ ব্যাটিং করছিলেন ধনাঞ্জয়া ডি সিলভা। খাদের কিনারা থেকে দলকে উদ্ধার করে ৭৯ রানের দ্যুতিময় ইনিংস উপহার দেন ডানহাতি ব্যাটসম্যান।

এ ইনিংস গড়ার পথে ইনজুরিতে পড়েন তিনি। রানিংয়ের সময় মাংসপেশিতে টান পড়ে রিটায়ার্ট হার্ট হন। এরপর ব্যাটিংয়ে নামতে পারেননি। চোটে এবার দক্ষিণ আফ্রিকা সফর থেকেই ছিটকে গেলেন ২৯ বছর বয়সী এ ক্রিকেটার। রোববার এ তথ্য নিশ্চিত করেছে শ্রীলঙ্কা ক্রিকেট।

দলের ম্যানেজার আশান্থা ডি মেল জানিয়েছেন, প্রথম দিনের খেলা শেষে এমআরই স্ক্যান করানো হয়েছিল ধনাঞ্জয়রা। রিপোর্টে তার মাংশপেশিতে ২০ থেকে ৩০ শতাংশ চিড় ধরা পড়েছে। যা গ্রেড ২ ইনজুরির সমতুল্য। এ ধরণের ইনজুরি থেকে সেরে উঠতে দুই সপ্তাহ সময় প্রয়োজন।

শ্রীলঙ্কার আশা জানুয়ারিতে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে দলে থাকতে পারবেন তিনি। ১৪ জানুয়ারি গলেতে দুই দলের প্রথম টেস্ট শুরু হবে।

আশান্থা ডি মেল ক্রিকইনফোকে বলেন, ‘এ মুহূর্তে সে দাঁড়াতেই পারছে না। তার মাঠে নামার কোনো সম্ভাবনা নেই। জটিল কোনো পরিস্থিতি তৈরি না হলে তাকে এ ম্যাচে ব্যাটিং করানো হবে না। ’

শনিবার প্রথম দিন ৫৪ রানে ৩ উইকেট হারানোর পর চান্দিমাল ও ধনাঞ্জয়া জুটি বাঁধেন। তাদের ১৮৫ রানের জুটিতে শ্রীলঙ্কা স্বরূপে ফিরে দিন শেষে ৩৪০ রান সংগ্রহ করে। ধনাঞ্জয়া ৭৯ রানে মাঠ ছাড়ার পর চান্দিমাল আউট হন ৮৫ রানে।

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়