ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দাবায় মাহাবুব আলম ও ক্যারম মহিলা এককে লিসা চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৪০, ২৭ ডিসেম্বর ২০২০   আপডেট: ২৩:৪২, ২৭ ডিসেম্বর ২০২০
দাবায় মাহাবুব আলম ও ক্যারম মহিলা এককে লিসা চ্যাম্পিয়ন

‘ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২০’ এ আজ রোববার (২৭ ডিসেম্বর) পুরুষদের দাবা ও মহিলাদের ক্যারম ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়।

বিএসজেএ এর কার্যালয়ে অনুষ্ঠিত দাবায় দৈনিক জাগরণ পত্রিকার স্পোর্টস এডিটর মাহাবুব আলম খান প্রথম, ডেইলি স্টারের রামিন তালুকদার দ্বিতীয় ও ঢাকা ট্রিবিউনের বিএম ফজলে রাব্বি মুন তৃতীয় হন। 

একই দিনে মহিলা ক্যারমে দৈনিক প্রভাত বেলা পত্রিকার মাকসুদা লিসা প্রথম, সামিনা রশ্নি দ্বিতীয় স্থান অধিকার করেন। তৃতীয় হন ডিবিসি নিউজ এর ফরিদা বক্তেয়ারা। 

বিএসজেএ সভাপতি মোতাহের হোসেন মাসুম,সাধারণ সম্পাদক রায়হান আল মুঘনি, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক আবু সাদাত , সদস্য সচিব আরাফাত জোবায়ের সহ অন্যান্য সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

টেবিল টেনিস, ক্যারম, দাবা, ব্যাডমিন্টন ও কলব্রীজ এই পাঁচ ডিসিপ্লিন নিয়ে অনুষ্ঠিত হচ্ছে বিএসজেএ ক্রীড়া উৎসব-২০২০। টেবিল টেনিস, ব্যাডমিন্টন ও ক্যারম ডিসিপ্লিনে একক ইভেন্টের পাশাপাশি থাকছে দ্বৈত ইভেন্টও। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন, রানার্স আপ ও তৃতীয় স্থান অধিকারীর জন্য রয়েছে ট্রফি ও আর্থিক পুরস্কার। সকল ইভেন্টের স্কোরের ভিত্তিতে ‘ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২০ দ্য বেস্ট’ ট্রফি পুরস্কার দেয়া হবে। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ একজন সেরা পুরুষ ও একজন সেরা নারী খেলোয়াড়কে পুরস্কৃত করবে। এ ছাড়া টুর্নামেন্টে অংশ নেওয়া সবচেয়ে বেশি বয়সী ২০ জনকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

এই আয়োজনের সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়