ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

জোহানেসবার্গ টেস্টে দ. আফ্রিকা দলে রাবাদা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৭, ২৮ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৯:২৬, ২৮ ডিসেম্বর ২০২০
জোহানেসবার্গ টেস্টে দ. আফ্রিকা দলে রাবাদা

শ্রীলঙ্কার জন্য দুঃসংবাদ। জোহানেসবার্গে দ্বিতীয় টেস্টের দলে কাগিসো রাবাদাকে যুক্ত করেছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। দেশটির ক্রিকেট বোর্ড সোমবার এক বিজ্ঞপ্তি দিয়ে এই খবর জানিয়েছে।

প্রায় এক বছর পর টেস্ট খেলার দ্বারপ্রান্তে রাবাদা। কুঁচকির চোটের কারণে সেঞ্চুরিয়নে প্রথম টেস্ট খেলা হয়নি ডানহাতি ফাস্ট বোলার। ২৫ বছর বয়সী রাবাদা লঙ্কানদের বিপক্ষে ভয়ঙ্কর, ৭ ম্যাচ খেলে নিয়েছেন ৩৫ উইকেট।

এমনিতেই চোট জর্জর লঙ্কানরা। প্রথম টেস্ট চলাকালে ঊরুর ইনজুরিতে তারা হারিয়েছে ধনঞ্জয়া ডি সিলভাকে, কুঁচকির সমস্যায় পড়েছেন কাসুন রাজিথা। হ্যামস্ট্রিং চোটে আগেই ছিটকে গেছেন সুরাঙ্গা লাকমল।

এই শ্রীলঙ্কার জন্য বড় বিপদ হতে পারেন রাবাদা। গত বছরের জানুয়ারিতে সেন্ট জর্জেস পার্কে ইংল্যান্ডের বিপক্ষে শেষ টেস্ট খেলেন তিনি। ওটাই ছিল তার প্রথম শ্রেণির পর্যায়ের শেষ ম্যাচ। তবে গত আইপিএলে চমৎকার ফর্মে ছিলেন রাবাদা। দিল্লি ডেয়ারডেভিলসের জার্সিতে ১৭ ম্যাচে ৩০ উইকেট নিয়ে টুর্নামেন্টের ইতিহাসে দ্বিতীয় শীর্ষ বোলারের আসনে তিনি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সব ধরনের কোভিড ও প্রাক জৈব সুরক্ষা বলয় মেনে সোমবার দ্বিতীয় সেশনের শুরুতে দলে যুক্ত হবেন রাবাদা। তাদের খবর সত্যি করে লাঞ্চের ঠিক আগে সেঞ্চুরিয়নের আউটফিল্ডে রানিং ল্যাপস করতে দেখা যায় তাকে।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়