ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

অস্ত্রোপচারের টেবিলে যেতে হচ্ছে কৌতিনিয়োকে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৯, ৩০ ডিসেম্বর ২০২০  
অস্ত্রোপচারের টেবিলে যেতে হচ্ছে কৌতিনিয়োকে

এইবারের কাছে ন্যু ক্যাম্পে ১-১ গোলে ড্রয়ে লা লিগা মৌসুমে ১৭ বছরে সবচেয়ে বাজে শুরু হয়েছে বার্সেলোনার। মঙ্গলবারের ওই ম্যাচের হতাশা কাটিয়ে উঠতে না উঠতে আরেকটি দুঃসংবাদ শুনতে হলো কাতালানদের। ক্লাবটি জানিয়েছে, এইবারের বিপক্ষে দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে পাওয়া চোটের কারণে ফিলিপ্পে কৌতিনিয়োর বাঁ হাঁটুতে অস্ত্রোপচার করতে হবে।

৬৬তম মিনিটে বদলি মাঠে নামেন কৌতিনিয়ো। তবে ম্যাচ শেষ হওয়ার মিনিটখানেক বাকি থাকতে হঠাৎ চোট পান। খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়তে হয় তাকে। বদলির কোটা পূরণ হওয়ায় ১০ জন নিয়ে খেলে বার্সা। ম্যাচ শেষে কয়েক ঘণ্টার পরীক্ষা নিরীক্ষা শেষে বুধবার মেডিক্যাল টিম জানিয়েছে, বাঁ হাঁটুর লেটারেল মেনিস্কাসে আর্থ্রোস্কোপিক অস্ত্রোপচার করাতে হবে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে।

কবে অস্ত্রোপচারের টেবিলে যাবেন কিংবা মাঠে ফিরবেন, তা এখনই স্পষ্ট করে বলতে পারছে না বার্সা। কৌতিনিয়ো লম্বা সময়ের জন্য মাঠের বাইরে যাচ্ছেন বলে ধারণা করা হচ্ছে।

২৮ বছর বয়সী ফরোয়ার্ড ধারে বায়ার্ন মিউনিখে খেলার পর এই মৌসুমে ফিরে আসেন ন্যু ক্যাম্পে। সব প্রতিযোগিতায় এবার বার্সার জার্সিতে ১৪ ম্যাচ খেলে করেছেন তিন গোল, অ্যাসিস্ট দুটি। বেশ ভালো ফর্মে আছেন তিনি। কিন্তু হঠাৎ করে জেরার্দ পিকে, সার্জি রবার্তো ও আনসু ফাতির সঙ্গে চোটাক্রান্তের তালিকায় যোগ দিতে হলো তাকে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়