ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

করোনা আক্রান্ত হলেও শ্রীলঙ্কা সফর শেষ করে আসতে হবে ইংল্যান্ডকে!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৪, ২ জানুয়ারি ২০২১  
করোনা আক্রান্ত হলেও শ্রীলঙ্কা সফর শেষ করে আসতে হবে ইংল্যান্ডকে!

শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে শুক্রবার (১ জানুয়ারি) ইংল্যান্ড দলের খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাদের করোনাভাইরাস টেস্ট করানো হয়েছে। অবশ্য এই টেস্টে সবাই নেগেটিভ হয়েছেন। তাই স্থানীয় সময় আজ শনিবার সন্ধ্যায়ই শ্রীলঙ্কার উদ্দেশ্যে বিমানে চড়বে ইংল্যান্ড দল।

তবে শ্রীলঙ্কায় যাওয়ার পর যদি দলের দুই-একজন খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত হনও তবুও এই সফর শেষ করে আসতে হবে তাদের। শ্রীলঙ্কা ও ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড এমনই সিদ্ধান্ত নিয়েছে। যদিও এমন সিদ্ধান্ত মনোপুত হয়নি ইংলিশ অধিনায়ক জো রুটের।

অবশ্য ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড সুযোগ রেখেছে খেলোয়াড়দের স্বাধীনতার। অর্থাৎ শ্রীলঙ্কা সফরে কেউ যদি অস্বস্তি কিংবা অসুস্থবোধ করে তাহলে নিজেকে সরিয়ে নিতে পারবে। সে কারণে ১৬ জন খেলোয়াড়, ৬ জন রিজার্ভ খেলোয়াড় নিয়ে লঙ্কা যাচ্ছে ইংলিশরা।

শনিবার শ্রীলঙ্কায় পৌঁছে হাম্বানটোটায় ১০ দিনের কোয়ারেন্টাইন করবে ইংল্যান্ড দল। এরপর ১৪ জানুয়ারি গলে শুরু হবে প্রথম টেস্ট। পুরো সফরেই জৈব সুরক্ষা বলয়ে থাকবে ইংল্যান্ড দল।

অবশ্য ইংল্যান্ডের এই সফরটি হওয়ার কথা ছিল গেল বছরের মার্চে। কিন্তু সে সময় করোনাভাইরাসের ভয়ে আর সফরে যায়নি তারা। করোনাভাইরাসের মধ্যে এটা হতে যাচ্ছে ইংল্যান্ডের তৃতীয় বিদেশ সফর। এর আগে তারা ফেব্রুয়ারিতে দক্ষিণ আফ্রিকা সফর করেছিল। এরপর ডিসেম্বরে তারা আবার দক্ষিণ আফ্রিকা সফর করে। এবার তারা শ্রীলঙ্কা সফরে যাচ্ছে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়