ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মেসির ২০০, বার্সেলোনার জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩০, ৪ জানুয়ারি ২০২১   আপডেট: ০৮:৩৬, ৪ জানুয়ারি ২০২১
মেসির ২০০, বার্সেলোনার জয়

নতুন বছর জয় দিয়ে শুরু করেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। লা লিগায় রোববার (৩ জানুয়ারি) রাতে তারা ১-০ গোলে হারিয়েছে হুয়েস্কাকে। বার্সার হয়ে জয়সূচক একমাত্র গোলটি করেছেন ডাচ মিডফিল্ডার ফ্রাঙ্কি ডি ইয়ং। আর গোলে সহায়তা করেছেন লিওনেল মেসি। এটা ছিল কাতালানদের জার্সি গায়ে তার ২০০তম অ্যাসিস্ট। এদিন আরো একটি মাইলফলক স্পর্শ করেছেন মেসি। এটা ছিল বার্সার হয়ে তার ৫০০তম ম্যাচ।

এই জয়ে পয়েন্ট টেবিলেও উন্নতি হয়েছে মেসি-ইয়ংদের। ১৬ ম্যাচ থেকে ২৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে অবস্থান নিয়েছে রোনাল্ড কোম্যানের শিষ্যরা। ১৭ ম্যাচ থেকে ১২ পয়েন্ট সংগ্রহ করে হুয়েস্কা রয়েছে একেবারে পয়েন্ট টেবিলের তলানিতে (২০তম)।

হুয়েস্কার মাঠে ম্যাচের ২৭ মিনিটে এগিয়ে যায় বার্সা। এ সময় লিওনেল মেসি ক্রসে ফার পোস্টের সামনে থেকে ভলিতে বল জালে জড়ান ডাচ মিডফিল্ডার ডি ইয়ং। এরপর অবশ্য আরো অনেক গোলের সুযোগ পেয়েছিল কোম্যানের শিষ্যরা। কিন্তু সেগুলো থেকে গোল আদায় করে নিতে পারেনি।

অন্যদিকে হুয়েস্কাও পেয়েছিল গোল পরিশোধের একাধিক সুযোগ। তারাও পায়নি জালের নাগাল। তাতে ঘরের মাঠে হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের। আর নতুন বছর জয় দিয়ে শুরু করে বার্সা।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়