ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মেসির সঙ্গে পিএসজিতে যাচ্ছেন রামোস!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৭, ৫ জানুয়ারি ২০২১  
মেসির সঙ্গে পিএসজিতে যাচ্ছেন রামোস!

রিয়াল মাদ্রিদ তাদের রক্ষণভাগের প্রাণ সার্জিও রামোসকে ছাড়তে চায় না। আগামী জুনে ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে তার। তাকে রেখে দিতে স্প্যানিশ সেন্টার ব্যাককে নতুন চুক্তির প্রস্তাবও দিয়েছে লা লিগা চ্যাম্পিয়নরা। কিন্তু তা ফিরিয়ে দিয়েছেন রামোস। রিয়ালকে তিনি জানিয়েছেন, তার ও লিওনেল মেসির সঙ্গে চুক্তি করে একটি ‘সুপার টিম’ বানাতে আগ্রাহ প্রকাশ করেছে প্যারিস সেন্ত জার্মেই। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা ও ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল এক প্রতিবেদনে এই খবর জানিয়েছে।

মার্কা বলছে, জিনেদিন জিদানের একাদশে অবিচ্ছেদ্য একজন খেলোয়াড় রামোস। লিজেন্ডারি অধিনায়ককে তারা এক বছরের জন্য নতুন চুক্তির প্রস্তাব দিয়েছিল। কিন্তু রামোস সরাসরি না বলে দিয়েছেন। তাতে করে এই মাস থেকে অন্য ক্লাবের সঙ্গে চুক্তির ব্যাপারে কথা বলতে পারবেন ৩৪ বছর বয়সী ডিফেন্ডার।

স্প্যানিশ প্রোগ্রাম এল লারগুয়েরোর বরাত দিয়ে ডেইলি মেইল বলছে, এলচের বিপক্ষে ম্যাচের আগে রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে বৈঠকে বসেছিলেন রামোস। সেখানে তিনি বলেন, ‘আপনারা আমাকে যে প্রস্তাব দিয়েছেন তা আমি গ্রহণ করতে পারছি না। এখন থেকে আমি অন্য ক্লাবের প্রস্তাব শুনবো।’ আর সেই অন্য ক্লাব হলো লিগ ওয়ানের চ্যাম্পিয়ন পিএসজি, যেখানে নেইমার ও কিলিয়ান এমবাপ্পের মতো তারকারা মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন।

লারগুয়েরোতে আরও দাবি করা হয়, রামোস আরও বলেছেন, ‘পিএসজি থেকে কেউ আমাকে বলেছেন যে তারা আমাকে ও মেসিকে নিয়ে একটি সেরা দল বানাতে যাচ্ছে।’ মুন্দো দেপোর্তিভোর প্রথম পাতার শিরোনাম ‘সত্যিকারের বিশৃঙ্খলা’, যেখানে বলা হচ্ছে জিদান ও ক্লাব কর্র্তপক্ষ রামোসের কাছ থেকে চুক্তির ব্যাপারে জবাবের অপেক্ষায় রয়েছেন। এই বছর মেসির সঙ্গে রামোসকে চায় পিএসজি, এমন দাবি ছিল একই প্রতিবেদনে।

মুন্দো আরও জানিয়েছে, রিয়াল তাদের অধিনায়ক ও প্রতিষ্ঠিত সেন্টার ব্যাককে হারানোর আশঙ্কায় উদ্বিগ্ন। এই মৌসুমে তার পরিবর্তে পাউ তোরেস আর দাভিদ আলাবার সঙ্গে চুক্তি করতে চায় তারা।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়