Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||  আষাঢ় ১০ ১৪২৮ ||  ১২ জিলক্বদ ১৪৪২

করোনা বিধিভঙ্গে অভিযুক্ত কোহলি-পান্ডিয়ার পাশে দোকান মালিক

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৫, ৬ জানুয়ারি ২০২১  
করোনা বিধিভঙ্গে অভিযুক্ত কোহলি-পান্ডিয়ার পাশে দোকান মালিক

মেলবোর্নে পাঁচ ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে রেস্তোরাঁয় গিয়ে করোনাভাইরাস প্রটোকল ভাঙার অভিযোগ উঠেছে। এ নিয়ে চলমান তদন্তের মধ্যে অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যমের দাবি, ওই ঘটনারও আগে সিডনিতে একটি দোকানে গিয়ে করোনা বিধি ভেঙেছিলেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি ও অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। সফরকারী দলের দুই ক্রিকেটারের বিরুদ্ধে এই অভিযোগ উড়িয়ে দিলেন দোকানটির মালিক।

৭ ডিসেম্বর সিডনির একটি দোকানে কেনাকাটা করতে গিয়েছিলেন কোহলি ও পান্ডিয়া। পরের দিন ছিল তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি। ওই সিরিজ খেলেই দেশে ফিরে গেছেন পান্ডিয়া। আর সিডনি টেস্ট খেলে পিতৃত্বকালীন ছুটিতে গেছেন কোহলি। তাদের চলে যাওয়ার ২০ দিন পর একটি ছবির সূত্র ধরে দুজনের বিরুদ্ধে করোনা বিধি ভাঙার অভিযোগ ওঠে একটি স্থানীয় সংবাদমাধ্যমে।

মাস্ক না পরা কোহলি ও পান্ডিয়ার সঙ্গে একজন স্টাফের হাস্যোজ্জ্বল ছবি দেখা যায়। এ নিয়ে বিতর্কের ঝড় তীব্র হওয়ার আগেই তা থামিয়ে দিলেন বেবি ভিলেজ, বন্ডি জাংশন দোকানের মালিক নাথান পনগ্রাস। তিনি বিধি ভাঙার অভিযোগ উড়িয়ে দিয়ে বলেন, তারা দুজন সামাজিক দূরত্ব বজায় রেখেছিলেন এবং ওই সময় সব ধরনের প্রটোকল মেনেছিলেন।

স্পোর্টস টুডেকে পনগ্রাস বলেছেন, ‘তারা এসেছিলেন এবং কিছুক্ষণ কাটান। ওই সময় নিউ সাউথ ওয়েলসে কোনও বিধিনিষেধ ছিল না। আমরা তাদের ‍উপহার দিতে চেয়েছিলাম, কিন্তু তারা সবকিছুরই দাম দিয়েছিল। বেশ ভদ্রোচিত আচরণ করেছিলেন তারা। আমাদের স্টাফদের সঙ্গে কথা বলেছিলেন। খুব ভালো লোক ছিলেন তারা।’

দোকানের মালিক আরও যোগ করেছেন, ‘তারা আমাদের কর্মীদের সঙ্গে বেশ কয়েকটি ছবি তোলেন, কারণ তারা (কর্মী) এই অভিজ্ঞতা তাদের পরিবারের সঙ্গে ভাগাভাগি করতে চেয়েছিল। আমরা তা সোশ্যাল মিডিয়ায় ছেড়েছিলাম কারণ আমরা কেবল দেখাতে চেয়েছিলাম যে আমাদের দোকানে তারা আসায় আমরা গর্বিত। আমাদের স্টাফরা তাদের স্পর্শ করেনি এবং হাতও মেলায়নি। এমনকি ওই সময় কোনও বিধিনিষেধও ছিল না, তারপরও তারা দূরত্ব বজায় রেখেছিলেন।’

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়