ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ম্যানসিটিতে তিন জনের করোনা শনাক্ত

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৫, ৬ জানুয়ারি ২০২১   আপডেট: ২৩:২৬, ৬ জানুয়ারি ২০২১
ম্যানসিটিতে তিন জনের করোনা শনাক্ত

রিজার্ভ গোলকিপার স্কট কার্সন ও মিডফিল্ডার কোল পালমার

হু হু করে বেড়ে চলেছে ইংলিশ প্রিমিয়ার লিগে করোনাভাইরাসের সংক্রমণ। গত সপ্তাহে দুই দফায় পরীক্ষার পর রেকর্ড ৪০ জনের শরীরে প্রাণঘাতী ভাইরাস শনাক্ত হয়েছে। সংক্রমিত ক্লাবগুলোর মধ্যে প্রথম সারিতে আছে ম্যানচেস্টার সিটি। লিগ কাপে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে সেমিফাইনালে নামার কয়েক ঘণ্টা আগে তাদের দুই ফুটবলার ও একজন স্টাফের করোনা ধলা পড়েছে।

ম্যানসিটির রিজার্ভ গোলকিপার স্কট কার্সন, মিডফিল্ডার কোল পালমার ও অজ্ঞাত এক স্টাফের করোনা পজিটিভ হয়েছে। লিগ কাপের ফাইনালে ওঠার লড়াই শুরুর আগে এক বিজ্ঞপ্তিতে এই খবর নিশ্চিত করেছে ম্যানচেস্টার ক্লাবটি।

গত রোববার চেলসির বিপক্ষে প্রিমিয়ার লিগ ম্যাচ জয়ের আগে ছয় খেলোয়াড়ের করোনা ধরা পড়ে। এবার তাদের সঙ্গে যোগ দিলো আরও তিন জন। ক্লাব এক বিবৃতিতে জানায়, ‘ম্যানসিটি স্কট কার্সন, কোল পালমার ও একজন স্টাফের করোনা পজিটিভের খবর নিশ্চিত করছে। প্রিমিয়ার লিগ ও যুক্তরাজ্যের করোনা প্রটোকল অনুযায়ী তারা আইসোলেশনে যাচ্ছেন।’

নিউ ক্যাসেল ইউনাইটেডের বিপক্ষে বক্সিং ডে ম্যাচ জয়ের আগে তাদের কাইল ওয়াকার ও গ্যাব্রিয়েল জেসুসের করোনা শনাক্ত হয়। পরে আরও তিনজন আক্রান্ত হলে করোনা সংক্রমণ বাড়তে থাকায় গত ২৮ ডিসেম্বর এভারটনের বিপক্ষে ম্যানসিটির ম্যাচটি স্থগিত হয়। সব মিলে দুই সপ্তাহে তাদের ১৭ জনের পজিটিভ এলো।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়