ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বৈরি আবহাওয়ায় ওসাসুনার মাঠে হোঁচট খেলো রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৪, ১০ জানুয়ারি ২০২১  
বৈরি আবহাওয়ায় ওসাসুনার মাঠে হোঁচট খেলো রিয়াল

স্প্যানিশ লা লিগায় শনিবার ওসাসুনার মুখোমুখি হয়েছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু বৈরি আবহাওয়ায় জয় পায়নি তারা। করেছে গোলশূন্য ড্র।

গেল কয়েকদিন ধরেই স্পেনে হচ্ছে তুষার ঝড়। যথারীতি শনিবার খেলা শুরু হওয়ার আগ থেকেও বৃষ্টির মতো ঝরছিল বরফ। এল সাদর স্টেডিয়ামের ঘাসের বুকে ছিল থোক থোক বরফ। সেই বরফের মধ্যেই শুরু হয় ম্যাচ। তীব্র ঠাণ্ডার মধ্যে স্বাভাবিক খেলাটা খেলতে পারেনি জিনেদিন জিদানের শিষ্যরা। তাতে জয়ও পাওয়া হয়নি চ্যাম্পিয়নদের।

তুষারপাতের মধ্যে ওসাসুনার মাঠে অবশ্য প্রথমার্ধে কোনো গোলের সুযোগ তৈরি করতে পারেনি লস ব্লাঙ্কোসরা। তবে দ্বিতীয়ার্ধে বেশ কয়েকটি গোলের সুযোগ তৈরি করেছিল রিয়াল। বিশেষ করে করিম বেনজেমা দুই-দুইবার বল জালেও জড়িয়েছিলেনও। কিন্তু অফসাইটের কারণে সেগুলো গোলের স্বীকৃতি পায়নি। তাতে শেষ পর্যন্ত গোলশূন্য ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয় বেনজেমা-মদ্রিচদের।

এই ড্রয়ে ১৮ ম্যাচ থেকে ৩৭ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানেই রয়েছে রিয়াল। অন্যদিকে ১৫ ম্যাচ থেকে ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ১৮ ম্যাচ থেকে ৩৪ পয়েন্ট সংগ্রহ করে বার্সেলোনা আছে তৃতীয় স্থানে।

এদিকে তুষারপাতের কারণে শনিবার রাতে অ্যাটলেটিকো মাদ্রিদ ও অ্যাথলেটিক বিলবাওয়ের ম্যাচটি স্থগিত করা হয়।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়