ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বড় জয়ে এফএ কাপ চতুর্থ রাউন্ডে ম্যানসিটি-চেলসি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২১, ১০ জানুয়ারি ২০২১  
বড় জয়ে এফএ কাপ চতুর্থ রাউন্ডে ম্যানসিটি-চেলসি

টিমো বার্নার তার গোলখরা কাটালেন। তাতে মর্কেকাম্বের বিপক্ষে রোববার ৪-০ গোলে জিতে এফএ কাপের চতুর্থ রাউন্ডে গতবারের রানার্স আপ চেলসি। আটবারের চ্যাম্পিয়নদের সঙ্গে শেষ ৩২ এর টিকিট পেয়েছে ম্যানচেস্টার সিটিও। বার্মিংহ্যাম সিটিকে ৩-০ গোলে হারিয়েছে তারা।

সব প্রতিযোগিতা মিলে ১২ ম্যাচে প্রথম গোল করলেন বার্নার। আর তিন ম্যাচ পর জয়ে ফিরলো চেলসি। স্কোরশিটে আরও নাম লেখান ম্যাসন মাউন্ট, ক্যালাম হাডসন-ওডোয় ও কাই হ্যাভার্জ।

শুরু থেকে বল দখল নিয়ন্ত্রণে রেখেছিল চেলসি। স্ট্যামফোর্ড ব্রিজে নিচু কোনাকুনি লম্বা শটে ১৮ মিনিটে স্বাগতিকদের লিড এনে দেন মাউন্ট। বিরতির আগের মিনিটে হ্যাভার্জ জার্মান সতীর্থ বার্নারকে দিয়ে গোল করান।

বিরতির চার মিনিট পর হাকিম জিয়েখের চমৎকার পাস থেকে হাডসন-ওডোয় চেলসির তৃতীয় গোল করেন।

নির্ধারিত সময় শেষ হওয়ার পাঁচ মিনিট আগে হ্যাভার্জ ক্লাবের হয়ে দ্বিতীয় গোলের দেখা পান। সিজার আজপিলিকুয়েতার ক্রসে শক্তিশালী হেডে লক্ষ্যভেদ করেন তিনি।

২০১৯ সালের চ্যাম্পিয়ন ম্যানসিটি তাদের তিন গোলের সবগুলো করে প্রথম ৩৩ মিনিটে। পেপ গার্দিওলার দল আট মিনিট পর বার্নার্ডো সিলভার দুর্দান্ত স্ট্রাইকে গোলমুখ খোলে। দলীয় প্রচেষ্টায় ১৫ মিনিটে সিটির দ্বিতীয় গোল করেন পর্তুগিজ মিডফিল্ডার।

আধঘণ্টা যেতে আরেকবার বার্মিংহ্যামের জালে বল জড়ায়। রিয়াদ মাহরেজের বাড়িয়ে দেওয়া বলে বক্সের বাইরে থেকে তৃতীয় গোল করেন ফিল ফডেন।

সোমবার হবে চতুর্থ রাউন্ডের ড্র। জানা যাবে, কে লড়বে কার বিপক্ষে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়