ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

করোনায় আবার স্থগিত আমিরাত-আয়ারল্যান্ড ওয়ানডে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৯, ১২ জানুয়ারি ২০২১   আপডেট: ১৮:১৪, ১২ জানুয়ারি ২০২১
করোনায় আবার স্থগিত আমিরাত-আয়ারল্যান্ড ওয়ানডে

তিন দিনের মধ্যে দ্বিতীয়বার স্থগিত হলো সংযুক্ত আরব আমিরাত ও আয়ারল্যান্ডের ওয়ানডে সিরিজ। স্বাগতিক ক্যাম্পে করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আমিরাতের তৃতীয় খেলোয়াড়ের করোনা পজিটিভ হলে রোববার দ্বিতীয় ওয়ানডে স্থগিত করা হয়। ৪৮ ঘণ্টার আইসোলেশন শেষে আমিরাত ক্রিকেট বোর্ড দলের মধ্যে আরেকজনের করোনা হওয়ার খবর জানায়। তাতে দুই দিন পেছানো ম্যাচটি ফের মাঠে গড়ায়নি।

১৪ ও ১৬ জানুয়ারি সিরিজের শেষ দুটি ওয়ানডে হওয়ার কথা। নতুন সংক্রমণের কারণে দলকে আরও কিছুদিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। তাতে করে সিরিজের বাকি তিন ওয়ানডে নিয়ে ঘোর অনিশ্চয়তা তৈরি হয়েছে।

আগামী ২১ জানুয়ারি থেকে আবুধাবিতে আফগানিস্তানের বিপক্ষে আয়ারল্যান্ড খেলবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

স্বাগতিক ক্রিকেট বোর্ড ফের ম্যাচ স্থগিত করলেও তাতে সমর্থন জানিয়েছে ক্রিকেট আয়ারল্যান্ড। তারা খেলোয়াড়দের স্বাস্থ্য ও সুরক্ষা নিশ্চিত রেখে পরিস্থিতি পর্যবেক্ষণ করছে।

গত ৮ জানুয়ারি সিরিজের প্রথম ম্যাচে আমিরাত ঐতিহাসিক জয় পায় আয়ারল্যান্ডের বিপক্ষে। করোনায় চিরাগ সুরি ও আরিয়ান লাকরাকে ছাড়াই ৬ উইকেটে প্রথমবার আইরিশদের ওয়ানডেতে হারায় তারা। ওই ম্যাচ খেলা আলিশান শারাফু দ্বিতীয় ম্যাচের আগে তৃতীয় খেলোয়াড় হিসেবে আক্রান্ত হন।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়