ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আগুয়েরোকে চাই বার্সেলোনার!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১০, ১৩ জানুয়ারি ২০২১  
আগুয়েরোকে চাই বার্সেলোনার!

৯ বছর পর কি আবারও স্পেনে ফিরছেন সার্জিও আগুয়েরো? ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান বলছে, তেমন কিছু হওয়া অস্বাভাবিক নয়। লা লিগা জায়ান্ট বার্সেলোনা চাইছে আর্জেন্টাইন স্ট্রাইকারকে।

ম্যানচেস্টার সিটি এখনও নতুন চুক্তির প্রস্তাব দেয়নি তাদের সর্বকালের শীর্ষ গোলদাতাকে। কাগজে কলমে ইতিহাদ স্টেডিয়ামে তার থাকার বৈধতা আছে আর ছয় মাস। তাই ফ্রি ট্রান্সফারে তাকে নিতে ইউরোপিয়ান ক্লাবগুলো কথা শুরু করতে পারে। এ খবর জানতে পেরে নড়েচড়ে বসেছে বার্সা।

আতলেতিকো মাদ্রিদের সাবেক তারকাকে আবারও স্পেনে ফেরাতে চায় কাতালান জায়ান্টরা। সিটিজেনদের হয়ে ২৫৬ গোল করা আগুয়েরো ২০১১ সাল থেকে খেলছেন এই জার্সিতে। ব্রাইটনের বিপক্ষে বুধবারের ম্যাচেও দলে থাকছেন না তিনি। এমনকি আগামী রোববার ক্রিস্টাল প্যালেসের বিপক্ষেও।

৩২ বছর বয়সী স্ট্রাইকারের দলে জায়গা না পাওয়ার কারণ করোনাভাইরাস। সংক্রমিত এক ব্যক্তির সংস্পর্শে যাওয়ায় আইসোলেশনে তিনি। সিটি কোচ পেপ গার্দিওলা বলেছেন, ‘সে কোয়ারেন্টাইনে আছে। আইসোলেটেড। নিয়ম অনুযায়ী আমি মনে করি ৯ বা ১০ দিন পর সে ফিরবে।’

ম্যানসিটির হয়ে চারটি প্রিমিয়ার লিগসহ ১৩টি ট্রফি জেতা আগুয়েরোর প্রতি আগ্রহ প্রকাশ করেছেনে প্যারিস সেন্ত জার্মেইর নতুন কোচ মাউরিসিও পচেত্তিনো।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়