ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চোট জর্জর ভারতের হয়ে খেলতে তৈরি শেবাগ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৬, ১৩ জানুয়ারি ২০২১  
চোট জর্জর ভারতের হয়ে খেলতে তৈরি শেবাগ

ভারত অস্ট্রেলিয়ায় পা রাখার পর থেকে চোটে আক্রান্ত ক্রিকেটারের তালিকা দিনকে দিন লম্বা হচ্ছে। প্রথম দুই টেস্টের পর ছিটকে গেছেন মোহাম্মদ শামি ও উমেশ যাদব। ট্রেনিং সেশনের সময় কব্জির ইনজুরিতে পড়েন লোকেশ রাহুল। তৃতীয় টেস্ট খেলার সময়ে রবীন্দ্র জাদেজা, যশপ্রীত বুমরাহ ও হানুমা বিহারি চোট পান।

টেস্ট সিরিজ শুরুর আগে ইশান্ত শর্মা ছিটকে যান। সিডনিতে তৃতীয় ম্যাচে খেলতে নেমে রোহিত শর্মা এখনও ফিটনেসের প্রমাণ দিয়ে যাচ্ছেন। আর সিরিজ চলাকালে ছয় জন খেলোয়াড়কে দেশে ফিরতে হলো। ১৫ জানুয়ারি থেকে ব্রিসবেনে শুরু হতে যাওয়া চতুর্থ ও শেষ টেস্টে একাদশ দাঁড় করানোই দুরূহ কাজ ভারতের সামনে।

মোহাম্মদ সিরাজ, নবদীপ সাইনি ও শুভমান গিলের অভিষেক হয়ে গেছে। টি নটরাজন ও ওয়াশিংটন সুন্দরও হয়তো প্রথম টেস্ট ক্যাপ পেয়ে যেতে পারেন। কিন্তু শেষ ম্যাচে অনভিজ্ঞতার প্রভাব পড়তে পারে ভালোভাবে। এই অবস্থায় সাবেক ভারতীয় ওপেনার বীরেন্দর শেবাগ মজা করে বললেন, অস্ট্রেলিয়ায় তিনি দলের সঙ্গে যোগ দিতে প্রস্তুত।

টুইটারে একটি পোস্ট দিয়েছেন শেবাগ, ‘এত এত খেলোয়াড়ের ইনজুরি হলো। ১১ জন যদি না পাওয়া যায়, তাহলে আমি অস্ট্রেলিয়ায় যেতে তৈরি। কোয়ারেন্টাইনের বিষয়টি দেখা যাবে।’

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়