RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৯ ১৪২৭ ||  ০৮ জমাদিউস সানি ১৪৪২

প্রস্তুতি ম্যাচে বোলারদের রাজত্ব 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৯, ১৪ জানুয়ারি ২০২১  
প্রস্তুতি ম্যাচে বোলারদের রাজত্ব 

উইন্ডিজ সিরিজকে সামনে রেখে নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলছেন টাইগাররা। নিজেদের ঝালিয়ে নেওয়ার ম্যাচে রাজত্ব করেছেন বোলাররা। অগ্নিঝরা বোলিংয়ে তামিম ইকবালদের নাচিয়েছেন হাসান মাহমুদ। ব্যাটসম্যানদের ব্যর্থতার দিনে একমাত্র হেসেছে মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাট। ব্যাটসম্যানদের ব্যাট কথা না বললেও বোলাররা ছড়িয়েছেন মুগ্ধতা। 

বৃহস্পতিবার বিকেএসপিতে নিজেদের মধ্যে ভাগ হয়ে খেলতে নামেন তামিম-সাকিবরা। তামিম ইকবাল একাদশ ও মাহমুদ উল্লাহ একাদশ নামে গড়া হয় দুটি দল। হাসন মাহমুদ-শরীফুল ইসলামের সঙ্গে আল আমীনের দুর্দান্ত বোলিং আর মাহমুদউল্লাহর দুর্দান্ত ব্যাটিংয়ে জয় নিয়ে মাঠ ছাড়ে মাহমুদউল্লাহ একাদশ। 

তামিম-মুশফিকরা পেরোতে পারেননি ত্রিশের ঘর। রানআউট হয়ে সাকিব থেমে যান দুই অঙ্ক স্পর্শের আগেই। লিটন-সৌম্যদের ব্যাটও কথা বলেনি।  বোলিংয়ে মুগ্ধতা ছড়িয়েছেন হাসান মাহমুদ। সর্বোচ্চ ২১ রান দিয়ে চার উইকেট নেন তিনি। এ ছাড়া শরীফুল-আল আমীন নেন দুটি করে উইকেট। এ ছাড়া মোস্তাফিজ-সাইফউদ্দিন নেন ১টি করে উইকেট। দুই ইনিংসে আউট হওয়া ১৫ ব্যাটসম্যানের মধ্যে ১০ উইকেটই নিয়েছেন পেসাররা। 

জয়ী দলের অধিনায়ক মাহমুদউল্লাহ নিজেই বলেছেন বোলারদের কথা। ‘নতুন বলে আমাদের বোলাররা ভালো জায়গায় বল করেছে। শুরুতে আমরা কিছু উইকেট তুলে নিয়েছি। এ জন্যই তারা কিছুটা চাপে ছিল। কিন্তু ওভারঅল দুই দলের বোলাররাই ভালো বল করেছে। আমি মনে করি দিনটা বোলারদেরই ছিল’-বলছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। 

ব্যাটে রান পাওয়া মাহমুদউল্লাহ দেখিয়েছেন সিরিজ জয়ের স্বপ্নও। তিনি বলেন, ‘প্রস্তুতি ভালো হচ্ছে আলহামদুলিল্লাহ। আমরা বেশ ইতিবাচক এই সিরিজের ব্যাপারে। আমি মনে করি আমরা কিছু ভালো ক্রিকেট উপহার দিতে পারবো।আমি আশাবাদী যে আমরা সিরিজ জিতব ইনশাআল্লাহ।’

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়