ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গ্যালারিতে থাকবেন বিসিবির আমন্ত্রিত অতিথিরা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১২, ১৭ জানুয়ারি ২০২১  
গ্যালারিতে থাকবেন বিসিবির আমন্ত্রিত অতিথিরা

আগামী বুধবার বাংলাদেশে ফিরছে আন্তর্জাতিক ক্রিকেট। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডে শুরু হবে ওই দিন। এরপর ক্যারিবীয়দের বিপক্ষে আরও দুটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলবে বাংলাদেশ। ঢাকা ও চট্টগ্রামে ম্যাচগুলো হবে। 

সরকারের পক্ষ থেকে সাধারণ দর্শকদের নিয়ে কোনও নির্দেশনা পায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ফলে দর্শকদের জন্য মিরপুর শের-ই-বাংলা ও চট্টগ্রামের গেট বন্ধ থাকবে। প্রিয় দলের খেলা দেখতে হবে টিভির পর্দায়।

তবে সীমিতসংখ্যক আমন্ত্রিত অতিথিকে প্রবেশাধিকার দেওয়া হবে বলে নিশ্চিত করেছেন বিসিবির পরিচালক ও মিডিয়া বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস। তিনি জানিয়েছেন, বোর্ডের স্টেক হোল্ডার, সিরিজের সঙ্গে যারা যুক্ত আছেন তাদের ও নির্বাচিত অতিথিদের গ্যালারিতে প্রবেশাধিকার দেওয়া হবে।

সবাইকে একই দিনে আমন্ত্রণে জানানো হবে তা নয়। বোর্ড পরিকল্পনা করে বিভিন্ন ব্যক্তিদের পর্যায়ক্রমে আমন্ত্রণ জানাবে। কোভিড পরিস্থিতির কারণেই এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হচ্ছে বিসিবি।

ক্রিকেট খেলা দেখতে গিয়ে কোনও বিপর্যয় হোক চান না জালাল ইউনুস, ‘পর্যায়ক্রমে সাবেক অধিনায়ক, কিছু ক্রিকেটার আছেন, অতিথি আছেন, স্পন্সররা আছেন; তাদের আমরা আমন্ত্রণ জানাবো। তবে খুবই সীমিত আকারে। কিন্তু দর্শকদের আমরা আসতে দিচ্ছি না।’

ঢাকা/ইয়াসিন/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়