Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ০৮ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২৩ ১৪২৭ ||  ২৩ রজব ১৪৪২

কোয়ারেন্টাইনে ৭২ খেলোয়াড়, সূচি অনুযায়ী অস্ট্রেলিয়ান ওপেন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৫, ১৭ জানুয়ারি ২০২১  
কোয়ারেন্টাইনে ৭২ খেলোয়াড়, সূচি অনুযায়ী অস্ট্রেলিয়ান ওপেন

করোনাভাইরাস মহামারির মধ্যে তিনটি চার্টার বিমানে লস অ্যাঞ্জেলস, আবুধাবি ও দোহা থেকে মেলবোর্নে নেমে বিপত্তিতে পড়েছেন অস্ট্রেলিয়ান ওপেনের খেলোয়াড়রা। তিনটি ফ্লাইটের চার সহযাত্রী করোনা আক্রান্ত হওয়ায় ৭২ জন খেলোয়াড়কে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। তবে টুর্নামেন্টের ডিরেক্টর ক্রেইগ টিলে আভাস দিলেন, সূচি অনুযায়ী ৮ ফেব্রুয়ারি হবে বছরের প্রথম গ্র্যান্ড স্লাম।

লস অ্যাঞ্জেলস থেকে প্রথম ফ্লাইটে দুজনের পজিটিভ ফল আসে, ওই বিমানে ২৪ জন খেলোয়াড় ছিলেন। দ্বিতীয় ফ্লাইটটি ছিল আবুধাবি থেকে, সেখানে আরেক সহযাত্রীর করোনা শনাক্ত হন, যেখানে ছিলেন ২৩ খেলোয়াড়। আজ রোববার অস্ট্রেলিয়ান ওপেন কর্তৃপক্ষ দোহা থেকে আসা ফ্লাইটে আসা এক যাত্রীরও পজিটিভ পেয়েছে, যেখানে খেলোয়াড় ছিলেন ২৫ জন।

সর্বশেষ ফ্লাইটে আসা ২৫ খেলোয়াড়কে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে। চিকিৎসকদের ছাড়পত্র না পাওয়া পর্যন্ত তারা অনুশীলন করতে পারবেন না। তবে বাকি দুই ফ্লাইটের খেলোয়াড়দেরও দুই সপ্তাহের কোয়ারেন্টাইনে থাকতে হবে, কিন্তু দিনে তারা পাঁচ ঘণ্টা করে অনুশীলন করতে পারবেন।

বিষয়টি ভালো চোখে দেখেননি খেলোয়াড়রা। তবে প্রত্যেককে সুযোগ করে দিতে তৎপর কর্তৃপক্ষ, টিলে বলেছেন, ‘অস্ট্রেলিয়ান ওপেন সূচি অনুযায়ী হবে। আর খেলোয়াড়দের জন্য সর্বোচ্চ সুবিধা করে দিতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়