RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১২ ১৪২৭ ||  ১১ রজব ১৪৪২

আলাবার সঙ্গে রিয়ালের কোনও চুক্তিই হয়নি!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩০, ১৯ জানুয়ারি ২০২১  
আলাবার সঙ্গে রিয়ালের কোনও চুক্তিই হয়নি!

আগামী মৌসুমের জন্য দাভিদ আলাবার সঙ্গে ছয় মাস আগেই চুক্তি করে রেখেছে রিয়াল মাদ্রিদ। স্পেনের শীর্ষস্থানীয় ক্রীড়া দৈনিক মার্কার এই প্রতিবেদনকে মিথ্যা দাবি করেছেন অস্ট্রিয়ান ডিফেন্ডারের বাবা।

আগামী জুনে বায়ার্ন মিউনিখের সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে এই ডিফেন্ডারের। নতুন মৌসুমে ফ্রি এজেন্ট হিসেবে অন্য কোথাও চলে যেতে পারবেন তিনি। গন্তব্য খুঁজে নিতে জানুয়ারি থেকেই অন্য ক্লাবগুলোর সঙ্গে আলাপ সারতে পারবেন। অভিজ্ঞ সেন্টার ব্যাক সার্জিও রামোসকে হারানোর আশঙ্কায় থাকা রিয়াল এই সুযোগটি লুফে নিয়েছে দাবি মার্কার। স্প্যানিশ সংবাদমাধ্যমটি সোমবার জানায়, এই মৌসুম শেষে দলে ভেড়াতে আলাবার সঙ্গে একটা সমঝোতা হয়ে গেছে রিয়ালের। এমনকি চুক্তিও হয়েছে।

কিন্তু আলাবার বাবা ও তার উপদেষ্টা জর্জ আলাবা স্বস্তির খবর দিলেন আগ্রহী ক্লাবগুলোকে। রিয়াল ছাড়াও বার্সেলোনা, লিভারপুল ও ম্যানচেস্টার ইউনাইটেডের নজরে আছেন তিনি। বর্তমান স্প্যানিশ চ্যাম্পিয়নদের সঙ্গে কোনও চুক্তি হয়নি বললেন জর্জ আলাবা, ‘এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। দাভিদ মাদ্রিদের সঙ্গে চুক্তি করেনি। মাদ্রিদের সঙ্গে আরও কয়েকটি ক্লাব তার প্রতি আগ্রহী। তার কাছে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো, সে এখনও বায়ার্নের প্রতি দায়বদ্ধ এবং এই ক্লাবের প্রতি পূর্ণ মনোনিবেশ করে আরও সাফল্য অর্জন করতে চায়।’

২০০৮ সালে অস্ট্রিয়া ভিয়েনা থেকে বায়ার্নে যোগ দেন আলাবা। এই সময়ের ক্লাব গ্রেট হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সচেষ্ট হয়েছেন। বায়ার্নের জার্সিতে ২৬৪টি বুন্দেসলিগা ম্যাচ খেলেছেন, ক্লাবের সর্বাধিক ম্যাচ খেলার তালিকায় আছেন ১৮তম স্থানে। এর মধ্যে দুইশটি ম্যাচ জয়ের স্বাদ পেয়েছেন এই সেন্টার ব্যাক। ৯টি বুন্দেসলিগা ও গত আসরেরটি সহ দুইবার চ্যাম্পিয়নস লিগ জিতেছেন বায়ার্নের হয়ে।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়