Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৯ মে ২০২১ ||  বৈশাখ ২৬ ১৪২৮ ||  ২৫ রমজান ১৪৪২

নিউ জিল্যান্ড সফরে নাও যেতে পারেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৬, ২২ জানুয়ারি ২০২১  
নিউ জিল্যান্ড সফরে নাও যেতে পারেন সাকিব

ওয়েস্ট ইন্ডিজকে আতিথেয়তা দেওয়ার পর পরই বাংলাদেশ যাবে নিউ জিল্যান্ডে। সেখানে তিন ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে। নিষেধাজ্ঞা থেকে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা সাকিব আল হাসানকে এই সফরে নাও পেতে পারে বাংলাদেশ। পারিবারিক কারণে ছুটি নিতে পারেন তিনি।

বিশ্বসেরা অলরাউন্ডার তৃতীয় সন্তানের অপেক্ষায় আছেন। এজন্য স্ত্রীর পাশে থাকতে ছুটি নেবেন সাকিব। এ বিষয়ে এরই মধ্যে টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলেছেন তিনি। তবে বিসিবির কাছে এখনও আনুষ্ঠানিক ছুটির আবেদন করেননি। বিসিবির বিশেষ সূত্র রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

২২ ফেব্রুয়ারি বাংলাদেশ ক্রিকেট দলের নিউ জিল্যান্ডে যাওয়ার কথা রয়েছে। ১৩ মার্চ থেকে সেখানে সিরিজ শুরু। এর আগে সেখানে কোয়ারেন্টাইন ও প্রস্তুতি নেবে বাংলাদেশ। ক্রিকেট বোর্ডের পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান গণমাধ্যমে বলেন, ‘আমরা এখনও সাকিবের কাছ থেকে আনুষ্ঠানিক কোনও ছুটির আবেদন পাইনি। এখনই এ বিষয়য়ে মন্তব্য করতে রাজি নই। তবে তার পারিবারিক বিষয়টি অবশ্যই গুরুত্ব পাবে।’

বছরের প্রথম দিন সাকিব তার অফিসিয়াল ফেসবুক পেইজ ও ইনস্টাগ্রামে স্ত্রী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যায় হাঁটু গেড়ে বসে সাকিব দাঁড়িয়ে থাকা শিশিরের বেবি বাম্পে চুমু দিচ্ছেন; সঙ্গে জুড়ে দেন একটি ক্যাপশন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

পরের সপ্তাহে যুক্তরাষ্ট্র থেকে ফিরে সাকিব নিশ্চিত করেন তৃতীয় সন্তানের অপেক্ষায় তারা। ২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে আহমেদ শিশিরকে বিয়ে করেন সাকিব। তাদের ঘর আলো করে ২০১৫ সালে জন্ম নেয় আলাইনা হাসান অব্রি। গত বছরের এপ্রিলে সাকিব দ্বিতীয় কন্যার বাবা হন। মেয়ের নাম রেখেছেন ইরাম হাসান।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়