ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

করোনায় আক্রান্ত জিদান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১১, ২২ জানুয়ারি ২০২১  
করোনায় আক্রান্ত জিদান

রিয়াদ মাদ্রিদের কোচ জিনেদিন জিদান করোনায় আক্রান্ত। শুক্রবার (২২ জানুয়ারি) বিকেলে স্প্যানিশ ক্লাব এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে। বিবৃতিতে তারা বলেছে, ‘রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন কোচের কোভিড পরীক্ষার ফল শুক্রবার পাওয়া গেছে। তার ফল পজিটিভ এসেছে। তাকে দ্রুত আইসোলেশনে পাঠানো হয়েছে।’ শনিবার দলের সঙ্গে লা লিগার ম্যাচ খেলতে আলভেসে যাওয়ার কথা ছিল জিদানের।

এর আগে করোনায় আক্রান্ত একজনের সংস্পর্শে আসায় জিদান এক মাস আইসোলেশলেন ছিলেন। এরপর করোনা নেগেটিভ ফল নিয়ে দলের সঙ্গে যুক্ত হন তিনি।

শেষ কয়েক সপ্তাহে ফর্মে নেই জিদানের দল। স্প্যানিশ সুপার কোপায় অ্যাথলেটিক বিলবাও’র কাছে সেমিফাইনালে হেরে বিদায় নিয়েছিল রিয়াল। এরপর স্প্যানিশ কোপা দেল রের শেষ ৩২ থেকেই বিদায় নেয় তারা। তাও আবার তৃতীয় সারির দল আলকয়ানোর কাছে হেরে।

স্বরূপে ফিরতে অ্যাওয়ে ম্যাচে আলভেজের বিপক্ষে ম্যাচটি ছিল গুরুত্বপূর্ণ। কিন্তু জিদানকে ছাড়াই মাঠে নামতে হবে বেনজামাদের। আগামী দুসপ্তাহ রিয়াল মাদ্রিদের ম্যানজোরের দায়িত্ব পালন করবেন সহকারী কোচ ডেভি বেট্টোনি।
প্রসঙ্গত, রিয়াল মাদ্রিদ এই মুহূর্তে লিগ তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে। শীর্ষে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে ৭ পয়েন্ট পিছনে রয়েছেন লস ব্ল্যাঙ্কোসরা।

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়