Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ০৮ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২৩ ১৪২৭ ||  ২৩ রজব ১৪৪২

ওয়ালটন ডিপিএলে চ্যাম্পিয়ন সুপার সিক্সার্স

আব্দুল্লাহ এম রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩২, ২৩ জানুয়ারি ২০২১  
ওয়ালটন ডিপিএলে চ্যাম্পিয়ন সুপার সিক্সার্স

খুলনার দিঘলিয়া উপজেলায় স্থানীয় ওয়াই এম এ ক্লাবের আয়োজনে ও ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত ওয়ালটন দিঘলিয়া প্রিমিয়ার লিগ (ডিপিএল) সিজন-সিক্সে চ্যাাম্পিয়ন হয়েছে সুপার সিক্সার্স। শুক্রবার (২২ জানুয়ারি) উপজেলার এমএ মজিদ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত প্রতিযোগিতার ফাইনালে তারা ৭৬ রানের বড় ব্যবধানে কিট ক্যাট বয়েজ ক্লাবকে পরাজিত করে। 

ফাইনালে টস জিতে আগে ব্যাট করতে নেমে সুপার সিক্সার্স ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১২৭ রান সংগ্রহ করে। দলের হয়ে রকি ৩৮ বলে সর্বোচ্চ ৫৮ রান করে অপরাজিত থাকেন। এছাড়া শোভন ১৪ বলে ৩৫, পিয়াস ১৭ রান করেন। প্রতিপক্ষের অনিম ১২ রান খরচায় নেন ৩ উইকেট। রুবেল নেন ২ উইকেট। 

জবাবে ব্যাট করতে নেমে কিটক্যাট বয়েজ ক্লাব মাত্র ৫২ রানে অল আউট হয়। অনিম সর্বোচ্চ ১৮ রান করেন। বিজয়ী দলের পিয়াস মাত্র ১১ রান খরচে নেন ৪ উইকেট। ২টি করে উইকেট নেন জাহিদ, বাবু ও সাকলায়েন। 

ফাইনালে অনবদ্য ফিফটি ও ২ উইকেট নেওয়ার সুবাদে সুপার সিক্সার্সের রকি ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। টুর্নামেন্টে ৩৫৭ রান করে সর্বোচ্চ রান ও ম্যান অব দ্যা টুর্নামেন্টের পুরস্কার জেতেন চ্যাম্পিয়ন দলের পিয়াস। 

ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি এবং প্রাইজমানি তুলে দেন দিঘলিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান খান নজরুল ইসলাম। 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী শামীম আহসান, সরকারি দিঘলিয়া এম এ মজিদ কলেজের উপাধ্যাক্ষ খান রওশন আলী, দিঘলিয়া এম এ মজিদ স্কুলের প্রধান শিক্ষক মোঃ আমিরুল ইসলাম, দিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফিরোজ মোল্লা, জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত আন্তর্জাতিক ক্রীড়াবিদ মোঃ মিলজার হোসেন মোড়ল, মোঃ জিয়াউল হক সোহাগ, ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি এসিস্টেন্ট ডিরেক্টর মোঃ মুজাহিদ হোসেন মিশু। 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দিঘলিয়া ক্রীড়া একাডেমির সভাপতি শেখ শাহিনুল ইসলাম। পুরস্কার বিতরণী অনুষ্ঠানের শুরুতে ওয়ালটন গ্রুপের পরিচালক মাহবুব আলম মৃদুলের মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন করা হয়। 

খুলনা/আব্দুল্লাহ এম রুবেল/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়