ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চোট পেয়ে মাঠ ছাড়লেন সাকিব

চট্টগ্রাম থেকে ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৮, ২৫ জানুয়ারি ২০২১   আপডেট: ১৯:০৩, ২৫ জানুয়ারি ২০২১
চোট পেয়ে মাঠ ছাড়লেন সাকিব

নিজের ওভারে করা বল আটকাতে গিয়ে কুঁচকিতে টান পড়েছে সাকিব আল হাসানের। তাতে পঞ্চম ওভার শেষ না করেই মাঠ ছাড়েন তিনি। টেস্ট সামনে রেখে তাকে শেষ ওয়ানডের বাকি সময়ে ঝুঁকি নিয়ে মাঠে নামানো হবে না।

বাঁহাতি স্পিনারের পঞ্চম ওভারের চতুর্থ বল লং অনে পাঠিয়ে এক রান নেন হ্যামিল্টন। ওই বল তাড়া করতে গিয়ে টান পড়ে সাকিবের। ওভার শেষ করতে আরও একটি বল করেন। কিন্তু পঞ্চম বল করার পরপরই মাটিতে লুটিয়ে পড়েন।

ফিজিও জুলিয়ান কেলাফতে দ্রুত মাঠে ঢোকেন। সাকিবকে পর্যবেক্ষণ করে ব্যথা কমাতে দুই-একটি কাজ করতে বলেন। কিন্তু সেগুলো করেও সাকিব স্বস্তিতে ছিলেন না। চোখে-মুখে ছিল যন্ত্রণা আর অস্বস্তির ছাপ। এরপর সাকিব নিজে হেঁটে মাঠ ত্যাগ করেন।সাকিবের ওই ওভারের শেষ বলটি করেন সৌম্য সরকার।

দলের মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানালে, ‘এখনই সাকিবকে নিয়ে কিছু বলা যাচ্ছে না।’

২৯৮ রান তাড়া করতে নেমে ৩৩ ওভার শেষে ওয়েস্ট ইন্ডিজের রান ১২২। ১০২ বলে অতিথিদের প্রয়োজন ১৭৬ রান। ম্যাচ অনেকটাই বাংলাদেশের নিয়ন্ত্রণে। এমন ম্যাচে সাকিবকে মাঠে নামিয়ে ঝুঁকি নিতে চায় না স্বাগতিকরা।

বিসিবির সহকারী চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী বলেন, ‘কুঁচকিতে চোট পেয়েছেন সাকিব। আজ মাঠে ফিরবেন না। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। পর্যবেক্ষণের পর বোঝা যাবে চোট কোন অবস্থায় আছে।’

চট্টগ্রাম/ইয়াসিন/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়