RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১২ ১৪২৭ ||  ১১ রজব ১৪৪২

আরও ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে সাকিব

চট্টগ্রাম থেকে ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৯, ২৬ জানুয়ারি ২০২১   আপডেট: ২১:৩০, ২৬ জানুয়ারি ২০২১
আরও ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে সাকিব

কুঁচকিতে টান পড়ায় সাকিব আল হাসানকে আরও ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসা বিভাগ।

জানা গেছে, সাকিবের কুঁচকিতে টান পড়া জায়গা এখনও ফুলে আছে। তবে উন্নতির ছাপ স্পষ্ট। এজন্য আরও ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হবে।

বিসিবির সহকারী চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী বলেন, ‘আমরা সাকিবকে আজ আবারও দেখেছি। জায়গাটা কিছুটা ফুলে রয়েছে। তাকে আরও ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে। ২৮ জানুয়ারি সকালে তার স্ক্যান করানো হবে।’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে বোলিংয়ের সময় বল ধরতে গিয়ে কুঁচকিতে চোট পান সাকিব। ওভার শেষ না করে মাঠ ছাড়েন। এরপর আর মাঠে ফেরা হয়নি।

বাঁহাতি স্পিনারের পঞ্চম ওভারের চতুর্থ বল লং অনে পাঠিয়ে এক রান নেন জাহমার হ্যামিল্টন। ওই বল তাড়া করতে গিয়ে কুঁচকিতে টান পড়ে সাকিবের। ওভার শেষ করতে আরও একটি বল করেন। কিন্তু পঞ্চম বল করার পরপরই মাটিতে লুটিয়ে পড়েন। ফিজিও জুলিয়ান কেলাফতে দ্রুত মাঠে ঢোকেন। সাকিবকে পর্যবেক্ষণ করে ব্যথা কমাতে দুই-একটি কাজ করতে বলেন। কিন্তু সেগুলো করেও সাকিব স্বস্তিতে ছিলেন না। চোখে-মুখে ছিল যন্ত্রণা আর অস্বস্তির ছাপ।

এরপর সাকিব নিজে হেঁটে মাঠ ত্যাগ করেন। সাকিবের ওই ওভারের শেষ বলটি করেন সৌম্য সরকার। সাকিব সিরিজ সেরার পুরস্কার নিতে এসেছিলেন খুঁড়িয়ে-খুঁড়িয়ে। ব্যথায় স্বাচ্ছন্দ্যে হাঁটতে পারছিলেন না তিনি।

চট্টগ্রাম/ইয়াসিন/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়