ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শীর্ষে ফেরা হলো না ম্যানইউর

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৯, ২৮ জানুয়ারি ২০২১   আপডেট: ১৩:৪৬, ২৮ জানুয়ারি ২০২১
শীর্ষে ফেরা হলো না ম্যানইউর

শেফিল্ড ইউনাইটেডকে হারাতে পারলে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আবার দখলে নিতে পারতো ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু সেটি আর হলো কই?

বুধবার রাতে যে তারা ২-১ গোলে হেরে গেছে পয়েন্ট টেবিলের তলানির দল শেফিল্ডের কাছে। তাতে ২০ ম্যাচ থেকে ৪০ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে। ১৯ ম্যাচ থেকে ৪১ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার সিটি রয়েছে শীর্ষে। ২০ ম্যাচ থেকে ৮ পয়েন্ট নিয়ে শেফিল্ড রয়েছে পয়েন্ট টেবিলের ২০তম স্থানে।

বুধবার রাতে ওল্ড ট্রাফোর্ডে আসার আগে ১৯ ম্যাচের মধ্যে মাত্র ১টিতে জিতেছিল শেফিল্ড। সেই তারাই কিনা ম্যানইউকে হারিয়ে দিলো! তাও আবার ম্যানইউর ঘরের মাঠে!

শেফিল্ড এই অসাধ্য সাধন করেছে কিয়ান ব্রিয়ান ও অলিভার বুর্কের গোলে ভর করে। ওল্ড ট্রাফোর্ডে ব্রিয়ান ম্যাচের ২৩ মিনিটে গোল করে এগিয়ে নেন শেফিল্ডকে। তার গোলে এগিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে শেফিল্ড।

বিরতির পর ৬৪ মিনিটে ম্যাচে সমতা ফেরায় ম্যানইউ। গোল করেন হ্যারি মিগুইর। তবে ১০ মিনিটের মাথায় বুর্কে গোল করে আবার এগিয়ে নেন শেফিল্ডকে। এই গোলটি আর শোধ দিতে পারেনি ওলে গুনার শুলসারের শিষ্যরা।

তাতে জয়ও পাওয়া হয়নি, আর পয়েন্ট টেবিলের শীর্ষেও যাওয়া হয়নি।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়