RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৫ ১৪২৭ ||  ১৪ রজব ১৪৪২

স্টামফোর্ড ব্রিজে টুখেলের সাদামাটা অভিষেক

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৮, ২৮ জানুয়ারি ২০২১   আপডেট: ১৪:৫০, ২৮ জানুয়ারি ২০২১
স্টামফোর্ড ব্রিজে টুখেলের সাদামাটা অভিষেক

ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডকে বরখাস্তের একদিন না যেতেই থোমাস টুখেলের সঙ্গে চুক্তিতে যায় চেলসি। লা ব্লুজরা এই জার্মান কোচের সঙ্গে দেড় বছরের চুক্তি করে। আরও এক বছর বাড়াতেও পারবেন টুখেল চাইলে। সবকিছুই ঠিক ছিল শুধু অভিষেক ছাড়া।

দল জয় না পেলেও সিলভাদের পারফরম্যান্সে খুশি টুখেল। ম্যাচের পর গণমাধ্যমের মুখোমুখি হয়ে এক প্রতিক্রিয়ায় জানান, শিষ্যদের পারফরম্যান্সে তিনি খুশি।

কোচ বদল হয়েছে কিন্তু ঠিক একটা পরিবর্তন হয়নি ভাগ্য। ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) নিজেদের ২০তম ম্যাচে উলভসের বিপক্ষে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে চেলসিকে। ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে টুখেলের শিষ্যরা মাঠ ছাড়ে ড্র নিয়ে। গোলের দেখা পায়নি কোনো দলই।

আক্রমণের পর আক্রমণ আর বল দখলের লড়াইয়ে এগিয়ে থাকলেও শেষ পর্যন্ত কোনো গোলের দেখা পায়নি চেলসি। ৫টি অন-টার্গেট শটসহ উলভসের জাল লক্ষ্য করে মোট ১৯টি শট নেয় ঐতিহ্যবাহী ক্লাবটি। ১৯টি শটের কোনোটিই খুঁজে পায়নি উলভসের জাল। বল দখলের লড়াইতেও অনেক এগিয়ে ছিল ব্লুজরা। ম্যাচের ৭৯ শতাংশ সময় বল ছিল টুখেলের শিষ্যদের পায়ে। 

গোল না পেলেও ছেলেদের পারফরম্যান্সে খুশি চেলসির নয়া বস। তিনি বলেন, ‘দলের পারফরম্যান্সের বিবেচনায় আমি খুশি ছিলাম। অপ্রত্যাশিতভাবে আমরা গোল করতে পারিনি। আমরা যদি এমন পারফরম্যান্স ধারাবাহিকভাবে  করতে পারি তাহলে ফল আসবে। এই পারফরম্যান্স আমাকে ভবিষ্যতের জন্য ভালো অনুভব করাচ্ছে।’
  

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়