ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ভারতের সবার করোনা নেগেটিভ, সঙ্গে থাকছে পরিবার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৯, ২৯ জানুয়ারি ২০২১   আপডেট: ০৯:৩৭, ২৯ জানুয়ারি ২০২১
ভারতের সবার করোনা নেগেটিভ, সঙ্গে থাকছে পরিবার

আরটি-পিসিআর টেস্টের প্রথম রাউন্ডের পরীক্ষায় বৃহস্পতিবার ভারতীয় ক্রিকেটারদের প্রত্যেকের নেগেটিভ এসেছে। ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য ২ ফেব্রুয়ারি অনুশীলন শুরুর আগে আরও দুটি টেস্ট করানো হবে তাদের। চার ম্যাচের সিরিজ শুরু হবে ৫ ফেব্রুয়ারি।

প্রথম করোনা পরীক্ষায় ইংল্যান্ডের ক্রিকেটারদের প্রত্যেকের রিপোর্টও নেগেটিভ এসেছে। গত বুধবার তারা চেন্নাইয়ের টিম হোটেলে পৌঁছান। পুরো ভারতীয় দলও শহরে পৌঁছে গেছে এবং দুই দলই থাকছে দ্য লীলা প্যালেস হোটেলে।

নাম প্রকাশ করতে অনিচ্ছুক একজন বিসিসিআই কর্মকর্তা বলেছেন, ‘কঠোর কোয়ারেন্টাইন সময়ে আইপিএলের মতোই জৈব সুরক্ষা বলয় থাকবে। এরই মধ্যে একবার পিসিআর টেস্ট হয়েছে এবং অনুশীলনের আগে আরও দুটি করা হবে। এখন খেলোয়াড়রা তাদের রুমে থাকবেন।’

দুইজন স্ট্রেংথ ও কন্ডিশনিং বিশেষজ্ঞ নিক ওয়েব ও সোহাম দেশাইয়ে তত্ত্বাবধানে খেলোয়াড়রা তাদের রুমে কিছু শারীরিক পরিশ্রম করতে পারবেন।

একই সঙ্গে বিসিসিআই খেলোয়াড়দের জন্য খুশির খবর দিয়েছে। একাকিত্ব দূর করতে পরিবারকে নিয়ে খেলোয়াড়দের থাকার অনুমোদন দিয়েছে বোর্ড। সহঅধিনায়ক আজিঙ্কা রাহানে, ওপেনার রোহিত শর্মা, উইকেটকিপার ঋদ্ধিমান সাহা, অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এরই মধ্যে তাদের পরিবারকে নিয়ে দলে যোগ দিয়েছেন।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়