ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ভারত-ইংল্যান্ড দ্বিতীয় টেস্টের গ্যালারিতে থাকছে দর্শক

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৯, ১ ফেব্রুয়ারি ২০২১  
ভারত-ইংল্যান্ড দ্বিতীয় টেস্টের গ্যালারিতে থাকছে দর্শক

করোনাভাইরাস মহামারিতে ১১ মাস নির্বাসিত থাকার পর ভারতে ফিরছে আন্তর্জাতিক ক্রিকেট। গ্যালারিতে ফেরানো হচ্ছে দর্শকদেরও। ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) ও তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন (টিএনসিএ) ভারত ও ইংল্যান্ডের দ্বিতীয় টেস্টে এমএ চিদাম্বরম স্টেডিয়ামে মোট আসন সংখ্যার ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমোদন দিয়েছে। সোমবার বার্তা সংস্থা পিটিআইকে এই খবর দিয়েছেন একজন শীর্ষ টিএনসিএ কর্মকর্তা।

শুরু থেকে প্রথম দুটি ম্যাচ দর্শকশূন্য স্টেডিয়ামে আয়োজনের সিদ্ধান্ত নিয়েছিল বিসিসিআই ও টিএনসিএ। কিন্তু জনসাধারণের চলাফেরা ও ক্রীড়া ভেন্যুতে দর্শক প্রবেশের ব্যাপারে রাজ্য সরকার বিধিনিষেধ শিথিল করে নতুন কোভিড গাইডলাইন তৈরি করেছে। রোববার তামিলনাড়ু সরকার জানায়, ক্রিকেটসহ যে কোনও খেলাধুলায় স্টেডিয়ামে ৫০ শতাংশ দর্শক থাকতে পারবেন। তাতেই দর্শক প্রবেশের অনুমোদন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে টিএনসিএ।

অ্যাসোসিয়েশনের একজন উধ্র্বতন কর্মকর্তা বলেছেন, সব ধরনের সুরক্ষা বিধি মেনে দ্বিতীয় টেস্টে দর্শক প্রবেশ করতে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এমএ চিদাম্বরম স্টেডিয়ামে মোট আসন সংখ্যা ৫০ হাজার, অর্থাৎ ২৫ হাজার দর্শক গ্যালারিতে বসে ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া টেস্টটি দেখতে পারবেন। আহমেদাবাদে তৃতীয় ও চতুর্থ টেস্টের জন্য এরই মধ্যে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।

কর্মকর্তারা আরও বলেছেন, স্টেডিয়ামের প্রেস বক্স থেকে দুটি টেস্টই কাভার করতে পারবেন সংবাদমাধ্যমকর্মীরা। তবে মিডিয়া কনফারেন্স হবে ভার্চুয়ালি। ৫ ফেব্রুয়ারি প্রথম টেস্ট থেকেই গ্যালারিতে দর্শক ঢুকতে দেওয়ার ইচ্ছা থাকলেও হাতে অল্প সময় আছে। তাই দ্বিতীয় টেস্টেই হবে সব আয়োজন।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়