ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

করোনায় আক্রান্ত রিয়ালের প্রেসিডেন্ট

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৪, ২ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৮:২৩, ২ ফেব্রুয়ারি ২০২১
করোনায় আক্রান্ত রিয়ালের প্রেসিডেন্ট

আইসোলেশন থেকে কোচ জিনেদিন জিদান মুক্ত হয়ে দলে ফেরার দিনে করোনাভাইরাসে আক্রান্ত হলেন রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। ক্লাব প্রধানের করোনা পজিটিভের খবর মঙ্গলবার এক প্রতিবেদনে জানিয়েছে স্প্যানিশ দৈনিক মার্কা।

ক্লাব জানিয়েছে, পেরেজের শরীরে করোনার কোনও উপসর্গ নেই। এখন তিনি নির্ধারিত সময়ের জন্য কোয়ারেন্টাইনে যাবেন।

প্রেসিডেন্টের করোনায় আক্রান্ত হওয়ার দিনে খেলোয়াড় ও কোচিং স্টাফদের সঙ্গে যোগ দিলেন জিদান। ঘরে বসে আলাভেস ও লেভান্তের বিপক্ষে রিয়ালের দুটি ম্যাচ দেখার পর ডাগআউটে ফিরছেন ফরাসি কোচ। গত ২২ জানুয়ারির করোনা টেস্টে তার পজিটিভ আসে। তারপর থেকে আইসোলেশনে যান তিনি।

জিদানের করোনা পজিটিভের তিন দিন পর দলের ডিফেন্ডার নাচো ফের্নান্দেজের দেহেও ভাইরাস শনাক্ত হয়। এডার মিলিতাও, এডেন হ্যাজার্ড, কাসেমিরো ও লুকা ইয়োভিচের পর রিয়ালের পঞ্চম খেলোয়াড় হিসেবে করোনায় আক্রান্ত হন ৩১ বছর বয়সী স্প্যানিশ ডিফেন্ডার। এবার ক্লাবটির প্রেসিডেন্টও সেই তালিকায় যুক্ত হলেন।

জিদানের অনুপস্থিতিতে সহকারী কোচ দাভিদ বেত্তোনি সাময়িকভাবে দায়িত্ব পালন করেছিলেন। ফরাসি কোচের অধীনে শনিবার উয়েস্কার মাঠে নামবে রিয়াল। ওই ম্যাচ সামনে রেখে মঙ্গলবার খেলোয়াড়দের অনুশীলন সেশনে হাজির হন জিদান।

জিদানের অনুপস্থিতিতে আলাভেসকে হারালেও সার্জিও রামোস, দানি কারাভাহাল, লুকাস ভাসকেস ও নাচোকে ছাড়া লেভান্তের বিপক্ষে সবশেষ ম্যাচ হেরে যায় রিয়াল। লা লিগায় ২০ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে তিনে মাদ্রিদ ক্লাব। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে তাদের উপরে বার্সা। ১০ পয়েন্টের ব্যবধানে শীর্ষে এক ম্যাচ কম খেলা আতলেতিকো মাদ্রিদ (৫০)।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়