Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৮ মে ২০২১ ||  বৈশাখ ২৫ ১৪২৮ ||  ২৫ রমজান ১৪৪২

নিউ জিল্যান্ড-বাংলাদেশ সিরিজের সূচিতে পরিবর্তন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৪, ৪ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১০:৫৮, ৪ ফেব্রুয়ারি ২০২১
নিউ জিল্যান্ড-বাংলাদেশ সিরিজের সূচিতে পরিবর্তন

নিউ জিল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার সিরিজের সূচিতে পরিবর্তন হয়েছে। অফিসিয়াল টুইটারে নতুন করে সূচি প্রকাশ করেছে নিউ জিল্যান্ড ক্রিকেট।

মার্চে নিউ জিল্যান্ড সফর করবে বাংলাদেশ। তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে দুই দল। বাংলাদেশের বিপক্ষে সীমিত ওভারের সিরিজের শুরু হবে ওয়ানডে দিয়ে। নতুন সূচি অনুযায়ী ২০ মার্চ প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল। আগের সূচিতে ১৩ মার্চ একই মাঠে প্রথম ওয়ানডে হওয়ার কথা ছিল। নিউ জিল্যান্ড সময় সকাল ১১টা ও বাংলাদেশ সময় ভোর চারটায় শুরু হবে ম্যাচ।

ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে পরের দুই ওয়ানডে হবে ২৩ ও ২৬ মার্চ। ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডে হবে দিবারাত্রি। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু সকাল ৭টায়। ওয়ানডে শেষ হওয়ার একদিন পরই দুই দল টি-টোয়েন্টিতে মাঠে নামবে।

২৮ মার্চ প্রথম টি-টোয়েন্টি হ্যামিল্টনে। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ৩০ মার্চ ও ১ এপ্রিল। ম্যাচগুলো হবে নেপিয়ার ও অকল্যান্ডে। প্রথম টি-টোয়েন্টি শুরু বাংলাদেশ সময় সকাল ৭টায়। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি শুরু দুপুর ১২টায়।

বাংলাদেশ দল এর আগে নিউ জিল্যান্ড সফরে গিয়েছিল ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের আগে। সবশেষ সফরে ক্রাইস্টচার্চের একটি মসজিদে সন্ত্রাসী হামলার পর সফর স্থগিত করেই ফিরেছিল বাংলাদেশ দল। এবার সিরিজ শুরু হওয়ার ২০ দিন আগে বিসিবি দল পাঠানোর চিন্তা করছে। সেখানে একটি একাডেমিতে রেখে ক্রিকেটারদের কোয়ারেন্টাইন ও অনুশীলন করাতে চায় বিসিবি।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়