Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৮ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৮ ||  ০৫ শাওয়াল ১৪৪২

প্যারিসে আলোচিত হয়ে বিরক্ত মেসি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ৫ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১২:৫০, ৫ ফেব্রুয়ারি ২০২১
প্যারিসে আলোচিত হয়ে বিরক্ত মেসি

বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন না হওয়ায় জানুয়ারি থেকে অন্য ক্লাবের সঙ্গে আলোচনা শুরু করার সুযোগ পেয়েছেন লিওনেল মেসি। তবে তিনি সোজাসাপ্টা জানিয়ে দিয়েছেন, আগামী জুনের আগে নিজের ভবিষ্যৎ নিয়ে একটুও চিন্তা করতে চান না। মানে বার্সেলোনায় থাকবেন নাকি অন্য কোথাও যাবেন, সে ব্যাপারে কথা বলতে চান না এই মৌসুম শেষ না হওয়া পর্যন্ত। কিন্তু লিগ ওয়ান জায়ান্ট প্যারিস সেন্ত জার্মেই এমনভাবে কথা বলছে, যেন মেসি তাদের হয়ে গেছেন। এসবে বিরক্ত ছয়বারের ব্যালন ডি’অর জয়ী।

আন্তর্জাতিক ফুটবল ওয়েবসাইট গোল ডটকম নিশ্চিত হয়েছে, আগ্রহী ক্লাব পিএসজি ও ম্যানচেস্টার সিটির সঙ্গে কোনও যোগাযোগ করেননি মেসি। চুক্তি শেষ হওয়ার পর কথা বলবেন তিনি। এর আগে প্যারিস ক্লাবে মেসির ভবিষ্যৎ নিয়ে গুঞ্জনের শুরুটা করেছিলেন নেইমার। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড পরের মৌসুমে আর্জেন্টাইন তারকার পাশে আবারও খেলার ইচ্ছা প্রকাশ করেন।

তারপরে নতুন কোচ মাউরিসিও পচেত্তিনোও তাকে নিয়ে আগ্রহ দেখান। বাদ যাননি পিএসজির উধ্র্বতন কর্মকর্তাও। এ নিয়ে বার্সার প্রেসিডেন্ট প্রার্থী হুয়ান লাপোর্তা তো হুমকিই দিয়ে বসেন তাদের স্পোর্রিং ডিরেক্টর লিওনার্দোকে। সবশেষ মেসির জাতীয় দলের সতীর্থ আনহেল দি মারিয়াও আশা প্রকাশ করলেন মেসিকে পাওয়ার। আর আর্জেন্টাইন প্লে মেকারের মন্তব্যে চটেছেন বার্সা কোচ রোনাল্ড কোমান।

প্যারিসে এত বেশি আলোচনায় থাকায় ক্লান্ত হয়ে পড়েছেন মেসি। এমনটাই জানালেন স্প্যানিশ ক্রীড়া সাংবাদিক আলফ্রেদো মার্তিনেজ, ‘মেসি প্যারিস কিংবা অন্য কোথাও তাকে নিয়ে এত কথা বলায় বিরক্ত হয়ে পড়েছেন। তার ভবিষ্যৎ নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেননি তিনি।’

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়