ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ভারানে জেতালেন পিছিয়ে পড়া রিয়ালকে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২১, ৭ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১০:৫৭, ৭ ফেব্রুয়ারি ২০২১
ভারানে জেতালেন পিছিয়ে পড়া রিয়ালকে

স্প্যানিশ লা লিগায় শনিবার রাতে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। রাফায়েল ভারানের জোড়া গোলে পিছিয়ে পরেও ২-১ গোলে হারিয়েছে হুয়েস্কাকে।

এই জয়ে ২১ ম্যাচ থেকে ৪৩ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে রিয়াল। সমান ম্যাচ থেকে ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে আছে সেভিয়া। আর এক ম্যাচ কমা খেলা বার্সেলোনা ৪০ পয়েন্ট নিয়ে আছে চতুর্থ স্থানে।

হুয়েস্কার মাঠে প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি জিনেদিন জিদানের শিষ্যরা। উল্টো দ্বিতীয়ার্ধের শুরুতেই পিছিয়ে পরে তারা। ৪৮ মিনিটে হুয়েস্কার জাভিয়ের গালান গোল করে এগিয়ে নেন দলকে।

অবশ্য তাদের বেশিক্ষণ এগিয়ে থাকতে দেয়নি রিয়াল। ৫৪ মিনিটে রাফায়েল ভারানে গোল করে সমতা ফেরান। এই সমতা নিয়ে ম্যাচ গড়ায় ৮৩ মিনিট পর্যন্ত। ৮৪ মিনিটে ভারানে তার জোড়া গোল পূর্ণ করেন। তাতে রিয়াল এগিয়ে যায় ২-১ ব্যবধানে। শেষ পর্যন্ত এই ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে বর্তমান চ্যাম্পিয়নরা। টিকে থাকে শিরোপা জয়ের লড়াইয়ে।

পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করা হুয়েস্কা চলতি মৌসুমে মাত্র ২টি জয় পেয়েছে ২২ ম্যাচ খেলে। ঝুলিতে রয়েছে মাত্র ১৬ পয়েন্ট। পয়েন্ট টেবিলের শেষ স্থানটি (২০তম) রয়েছে তাদের দখলে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়