Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১২ মে ২০২১ ||  বৈশাখ ২৯ ১৪২৮ ||  ২৯ রমজান ১৪৪২

পিএসজিতে নেইমারের নতুন চুক্তি ‘দারুণ খবর’: এমবাপে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৫, ৮ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৬:৫৭, ৮ ফেব্রুয়ারি ২০২১
পিএসজিতে নেইমারের নতুন চুক্তি ‘দারুণ খবর’: এমবাপে

প্যারিস সেন্ত জার্মেইর সঙ্গে নেইমার নতুন একটি চুক্তিতে সই করবেন, এই খবর শুনে আনন্দিত কিলিয়ান এমবাপে। রোববার মার্সেইকে ২-০ গোলে হারানোর পর ব্রাজিলিয়ান তারকার প্যারিসে থাকা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করলেন বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ড।

২০১৭ সালে বিশ্ব রেকর্ড ফিতে বার্সেলোনা থেকে পিএসজিতে আসেন নেইমার। নানা গুঞ্জন উড়িয়ে দিয়ে গত সপ্তাহে জানান, পার্ক দে প্রিন্সেসের অধ্যায়টা আরও লম্বা করতে চান। স্থানীয় সংবাদমাধ্যম আভাস দিয়েছে, খুব শিগগিরিই নতুন চুক্তির ঘোষণা আসতে পারে।

এমন খবরে এমবাপের প্রতিক্রিয়া, ‘এটা দারুণ একটা খবর। এই খেলোয়াড়ের গুরুত্ব প্রত্যেকে বোঝে। আমি আশা করি আরও অনেক বছর এই ক্লাবে নতুন ইতিহাস লিখবেন তিনি।’

পিএসজিতে নেইমারের পাঁচ বছরের চুক্তি শেষ হতে যাচ্ছে ২০২২ সালের জুনে। একই অবস্থা এমবাপেকে নিয়েও তৈরি হয়েছে। তবে গত সপ্তাহে পিএসজিতে নিজের ভবিষ্যতের সঙ্গে ফরাসি ফরোয়ার্ডকে নিয়েও কথা বলেন নেইমার, ‘আমি চাই কিলিয়ানও থাকুক। আমরা চাই পিএসজি একটা সেরা দল হোক। আমি ফুটবল খেলে যেতে চাই এবং সুখী হতে চাই, এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার। কিলিয়ান এমবাপের সঙ্গে আমার সম্পর্ক ভাইয়ের মতো, আমি বড়। একসঙ্গে খেলাটা আমরা সত্যিই পছন্দ করি। তার কাছ থেকে সেরাটা পেতে চাই আমি। সে সোনার ছেলে। তাকে সোনার ছেলে বলি কারণ সে সত্যিই সোনা। তার হৃদয় অনেক বড়।’

রোববার নেইমারকে নিয়ে উচ্ছ্বাস প্রকাশের দিন এমবাপে মার্সেইর বিপক্ষে গোলদাতার খাতায় নাম লেখেন। নতুন কোচ মাউরিসিও পচেত্তিনোর অধীনে বেশ ভালোভাবে মানিয়ে নিয়েছে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা লিঁলের (৫৪) সঙ্গে তাদের ব্যবধান তিন পয়েন্টের। ২৪ ম্যাচে ৫১ পয়েন্ট পিএসজির। এক পয়েন্টে এগিয়ে থেকে ঠিক তাদের উপরে লিওঁ (৫২)।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়