ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শিরোপার আশা তাহলে ছেড়েই দিলেন লিভারপুল কোচ!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৪, ৮ ফেব্রুয়ারি ২০২১  
শিরোপার আশা তাহলে ছেড়েই দিলেন লিভারপুল কোচ!

তিন দশকের খরা কাটিয়ে গত আসরের প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হয়েছিল লিভারপুল। এবার তাদের দশা ভালো নয়। শিরোপা ধরে রাখা সত্যিই চ্যালেঞ্জের। কোচ ইয়ুর্গেন ক্লপও তাই মনে করেন। রোববার ম্যানসিটির কাছে লিগে টানা তৃতীয় হোম ম্যাচ হারের পর জার্মান ট্যাকটিশিয়ান বললেন, এখন লিভারপুলের মূল লক্ষ্য সেরা চারে থেকে মৌসুম শেষ করা।

৪-১ গোলে অ্যানফিল্ডে হারে হাস্যকর দুটি ভুল করেন লিভারপুল গোলকিপার আলিসন। তাতে করে লিগ শিরোপা হাতে রাখার পথে বিশাল ধাক্কা খায় অলরেডরা। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির (৫০) চেয়ে এক ম্যাচ বেশি খেলে ১০ পয়েন্ট পেছনে তারা। ২৩ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানেই আছে গতবারের চ্যাম্পিয়ন দল।

তবে মাত্র এক পয়েন্ট কম নিয়ে লিভারপুলের ঘাড়ে নিশ্বাস ফেলছে চেলসি ও ওয়েস্ট হ্যাম ইউনাইটেড। আর দুই ম্যাচ কম খেলে তিন পয়েন্ট পেছনে এভারটন। স্বাভাবিকভাবেই শীর্ষ চারে লিভারপুলের অবস্থান নড়বড়ে। সেরা চার দলের মধ্যে থাকার জন্য কঠিন লড়াই করতে হবে কি না প্রশ্নে ক্লপের জবাব, ‘এটাই আমাদের মূল লক্ষ্য, এটা স্পষ্ট। আমরা সবকিছু চেষ্টা করবো, সেরা চার নিশ্চিত করার জন্য যথেষ্ট ম্যাচ আছে, কিন্তু আমাদের খেলায় জিততে হবে।’

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়