ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পগবাকে নিয়ে দুঃসংবাদ দিলো ম্যানইউ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৮, ৮ ফেব্রুয়ারি ২০২১  
পগবাকে নিয়ে দুঃসংবাদ দিলো ম্যানইউ

সব প্রতিযোগিতা মিলে গত চার ম্যাচে মাত্র একটি জয় পাওয়া ম্যানচেস্টার ইউনাইটেডের ড্রেসিংরুমে এলো দুঃসংবাদ। রোববারের প্রিমিয়ার লিগ ম্যাচে এভারটনের সঙ্গে ৩-৩ গোলের ড্রর ম্যাচে পাওয়া চোট নিয়ে কয়েক সপ্তাহের জন্য ছিটকে গেছেন তাদের মিডফিল্ডার পল পগবা। এই তথ্য দিয়েছেন ইউনাইটেড কোচ উলা গুনার সুলশার।

জানুয়ারির মাসসেরা খেলোয়াড় ছিলেন দুর্দান্ত ফর্মে। এভারটনের বিপক্ষে প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থাকার পথে মাঝমাঠ ভালোভাবে সামাল দিয়েছেন পগবা। কিন্তু পায়ের সমস্যায় ৩৯ মিনিটে ফ্রেডকে জায়গা দিয়ে মাঠ ছাড়েন তিনি।

সমস্যা নির্ণয়ে স্ক্যান করানো হয়। তার রিপোর্ট হাতে পেয়েছে ইউনাইটেড। তা দেখে সুলশার জানিয়েছেন, ফ্রান্সের বিশ্বকাপ জয়ী মিডফিল্ডারের ঊরুর পেশীতে চোট ধরা পড়েছে। তাতে করে অন্তত এই মাসের শেষ দিকের আগে আর মাঠে নামা হচ্ছে না পগবার।

সেরে উঠতে কয়েক সপ্তাহ লেগে যাবে বলে সুলশার জানালেন সোমবার বিকেলে, ‘এই চোট কাটিয়ে উঠতে কয়েক সপ্তাহ লাগতে পারে। মাত্র শুরু হয়েছে তার সুস্থ হওয়ার প্রক্রিয়া। মেডিক্যাল স্টাফদের সঙ্গে কাজ করছে সে। যত দ্রুত সম্ভব আমরা তাকে নিরাপদে ফেরাতে চাই। পল অবশ্যই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। তাই বলে তাকে নিয়ে ঝুঁকি নিতে চাই না, অন্তত কয়েক সপ্তাহ।’

ম্যানইউর শেষ ১২ ম্যাচের দশটিতে একাদশে জায়গা পাওয়া পগবা মঙ্গলবার ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে এফএ কাপ শেষ ষোলোর ম্যাচে থাকছেন না। এমনকি আগামী রোববার ওয়েস্ট ব্রুমউইচ অ্যালবিওনের মাঠেও খেলা হবে না লিগ ম্যাচ। ১৮ ফেব্রুয়ারি রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ইউরোপা লিগে শেষ বত্রিশের লড়াই, তাও খেলবেন না ফরাসি মিডফিল্ডার।

সুলশারের আশা আগামী ২৮ ফেব্রুয়ারি চেলসির বিপক্ষে পগবাকে দেখা যাবে। যদি তা-ও সম্ভব না হয়, ৬ মার্চ নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানসিটির সঙ্গে লড়াইয়ে ফিরবেন তিনি।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়