Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৮ মে ২০২১ ||  বৈশাখ ২৫ ১৪২৮ ||  ২৫ রমজান ১৪৪২

আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে আকবরদের সূচি চূড়ান্ত

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৫, ৯ ফেব্রুয়ারি ২০২১  
আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে আকবরদের সূচি চূড়ান্ত

এক মাসের সফরে আয়ারল্যান্ড উলভস আসছে বাংলাদেশে। বিশ্বজয়ী যুব দলের অধিনায়ক একাধিক সদস্যকে নিয়ে গঠিত বাংলাদেশ ইমার্জিং স্কোয়াড তাদের বিপক্ষে খেলবে চার দিনের একটি ম্যাচ। এরপর পাঁচটি একদিনের ও দুটি টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে তারা।

মূলত দুটি দলই হাই পারফরম্যান্স (এইচপি) দল। যেখানে তরুণ ও ‘এ’ দলের ক্রিকেটারদের সুযোগ দেওয়া হয়। মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সিরিজের সময়সূচি ও স্বাগতিক দল ঘোষণা করেছে।

২০ জনের দলে রয়েছেন যুব বিশ্বকাপজয়ী একাধিক ক্রিকেটার ও বিভিন্ন সময়ে ঘরোয়া ক্রিকেট বাজিমাত করা খেলোয়াড়রা। আজ মঙ্গলবার চট্টগ্রামে পৌঁছে দুপুরের পর দলটি অনুশীলন করেছে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

এই মাঠে ২৬ ফেব্রুয়ারি শুরু হবে চার দিনের ম্যাচ। ৫, ৭ ও ৯ মার্চ দুই দলের তিনটি ওয়ানডে হবে চট্টগ্রামেই। ১০ মার্চ ঢাকায় ফিরে ১২ ও ১৪ মার্চ শেষ দুটি ওয়ানডে খেলবে তারা, ম্যাচগুলো হবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে। সেখানেই দুটি টি-টোয়েন্টি হবে ১৭ ও ১৮ মার্চ।

১৮ ফেব্রুয়ারি আয়ারল্যান্ডের দলটি ঢাকায় আসবে। ওইদিনই তারা চলে যাবে চট্টগ্রামে। ১৯ থেকে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত হোটেলে কোয়ারেন্টাইনে থাকবে সফরকারীরা। এরপর মাঠে নামার সুযোগ পাবেন ক্রিকেটাররা।

বাংলাদেশ ইয়ার্জিং স্কোয়াড (প্রাথমিক): মোহাম্মদ সাইফ হাসান, তানজিদ হাসান তামিম, মোহাম্মদ পারভেজ হোসেন ইমন, শাহাদাত হোসেন, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, আনিসুল ইসলাম, শামীম পাটোয়ারি, শফিকুল ইসলাম ইমন, মুকিদুল ইসলাম মুগ্ধ, মোহাম্মদ শাহীন আলম, সুমন খান, নোমান চৌধুরী সাগর, রেজাউর রহমান রাজা, আমিনুল ইসলাম বিপ্লব, রাকিবুল হাসান, তানবীর ইসলাম, মোহাম্মদ রিশাদ হোসেন, মাহিদুল ইসলাম অঙ্কন ও আকবর আলী।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়