ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কঠিন চ্যালেঞ্জ জিতে চতুর্থ রাউন্ডে সেরেনা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ১২ ফেব্রুয়ারি ২০২১  
কঠিন চ্যালেঞ্জ জিতে চতুর্থ রাউন্ডে সেরেনা

মন্থর শুরুর পর আনাস্তাসিয়া পোতাপোভার চ্যালেঞ্জ অতিক্রম করলেন সেরেনা উইলিয়ামস এবং পৌঁছালেন অস্ট্রেলিয়ান ওপেনের চতুর্থ রাউন্ডে।

২০১৭ সালের অস্ট্রেলিয়ান ওপেনে সর্বশেষ ও ক্যারিয়ারের ২৩তম গ্র্যান্ড স্লাম জয়ী সেরেনা ১০১ নম্বর র‌্যাংকিধারী রাশিয়ান প্রতিপক্ষকে ৭-৬ (৭-৫), ৬-২ গেমে হারান। টুর্নামেন্টের ১১তম বাছাই আবারও নেমেছেন রেকর্ড ছোঁয়া ২৪তম গ্র্যান্ড স্লাম জিতে মার্গারেট কোর্টের পাশে বসার মিশনে।

ভুলে ভরা প্রথম সেটে এক পর্যায়ে ৫-৩ এ পিছিয়ে পড়েছিলেন সেরেনা। পরে দুটি সেট পয়েন্ট বাঁচিয়ে তা জিতে যান। কোয়ার্টার ফাইনালে ওঠার লড়াইয়ে সেরেনা পরের পর্বে লড়বেন সপ্তম বাছাই আরিনা সাবালেঙ্কাকে, বেলারুয়িশান এই বিগ হিটার ৬-৩, ৬-১ গেমে হারান আমেরিকান অ্যান লিকে।

এদিকে গত বছরের ফাইনালিস্ট গারবিন মুগুরুসাও উঠেছেন শেষ ষোলোতে। মাত্র ৫৮ মিনিটে তিনি কাজাখস্তানের জারিনা দিয়াসকে ৬-১, ৬-১ গেমে হারান। প্রথম তিন ম্যাচে মাত্র ১০ গেম হারা এই স্প্যানিশ পরের পর্বে খেলবেন নাওমি ওসাকা কিংবা ওন্স জাবেউরকে।

এই দিন দর্শকদের দুঃসংবাদ দিয়েছে আয়োজক কমিটি। শনিবার থেকে পাঁচ দিনের জন্য মেলবোর্ন পার্কে দর্শক প্রবেশে নিষেধাজ্ঞা ঘোষণা করা হয়েছে। একটি হোটেলে করোনা ছড়িয়ে পড়ায় ভিক্টোরিয়া সরকার নতুন লকডাউন ঘোষণা করায় এমন সিদ্ধান্ত নিতে হলো। গত কয়েক দিন ধরে সীমিত আকারে ৩০ হাজার দর্শককে গ্যালারিতে প্রবেশ করতে দেওয়া হয়েছিল।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়